আজ সোমবার, ০১ মার্চ ২০২১ ইং

কানাইঘাটে ধানের শীষের প্রার্থী শরীফুল হক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৬ ১১:৫২:০৭

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন পৌরসভার বর্তমান ২নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফুল হক। শুক্রবার (১৫ জানুয়ারি) বিএনপির কেন্দ্রীয় নির্বাচনী  মনোনয়ন বোর্ড থেকে দলীয় প্রার্থীর নাম ঘোষনা করা হয়। আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌরসভার নির্বাচনে শরীফুল হককে বিএনপির মনোনয়ন দেওয়া হয়।

জানা গেছে, সিলেট জেলা বিএনপি ও কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ সম্প্রতি দলের কেন্দ্রীয় নির্বাচনী মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দের কাছে এককভাবে শরীফুল হককে দলীয় প্রার্থী হিসাবে মনোনীত করে তার নাম পাঠানো হয়।

জানা যায়, শরীফুল হক ৮০ দশকের একজন তুখোড় ছাত্রনেতা ছিলেন। তিনি কানাইঘাট উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন সহ উপজেলা যুবদলের সভাপতি হিসাবে ৮বছর ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পরবর্তী কানাইঘাট পৌর বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। সাতবাঁক ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং ওয়ার্ড থেকে একবার প্রতিদ্বন্ধিতা করে বিজয়ী হন। পরবর্তী টানা ২বার পৌরসভার ২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হন। দলের একজন ত্যাগী নেতা হিসাবে  সর্বস্তরের নেতাকর্মীদের কাছে শরীফুল হকের বেশ জনপ্রিয়তা রয়েছে। দীর্ঘদিন জনপ্রতিনিধির দায়িত্ব পালন করায় পৌরসভার ভোটারদের মধ্যে তার গ্রহন যোগ্যতা রয়েছে।

এদিকে এক প্রতিক্রিয়ায় কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শরীফুল হক তাকে দলের মনোনয়ন দেওয়ায় দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সিলেট জেলা ও কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে তিনি উপজেলা ও পৌর বিএনপি ও সহ সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ বিএনপি জোটের নেতাকর্মীরা সর্বাত্মক সহযোগিতা করায় তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

সিলেট ভিউ ২৪ ডটকম/ রশীদ/পিটি-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন