আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

যুবদল নেতা সাইফুলের দুই ভাইয়ের মৃত্যুতে লুনা, জালালী পংকী ও যুবদলের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৭ ১৮:৪৮:৩৯

সিলেট :: সিলেট ওসমানী নগর উপজেলার বরুঙ্গা ইউনিয়ন যুবদলের সাবেক সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম-এর লন্ডন প্রবাসী বড় দুই ভাই মো. কবির উদ্দিন ও মো. বদরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন 'নিখোঁজ' বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা।

গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, আমাদের সিলেট ওসমানী নগর উপজেলার বরুঙ্গা ইউনিয়ন যুবদলের সাবেক  সহ সভাপতি মো. সাইফুল ইসলামের দুই ভাই রড় মোঃ কবির উদ্দিন  ও মেজো ভাই মোঃ বদরুল ইসলামের মৃত্যুতে গভীরভাবে শোকাহত।
তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জ্ঞাপন করেছেন।

এছাড়াও মো. কবির উদ্দিন ও মো. বদরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী।

এক শোকবার্তায় সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী তিনি বলেন, মো. কবির উদ্দিন ও মো. বদরুল ইসলাম বড় ভালো মানুষ ছিলেন। তারা আর্ত মানবতার কল্যাণে ও সমাজের অসহায় মানুষের জন্য কাজ করেছেন। মোঃ কবির উদ্দিন  ও মোঃ বদরুল ইসলামের মৃত্যুতে গভীরভাবে শোকাহত।
এছাড়া মৃতের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন জানান জালালী পংকী।

অপরদিকে, মো. কবির উদ্দিন ও মো. বদরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ সহ দলের নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / ডালিম-৬

শেয়ার করুন

আপনার মতামত দিন