আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

এমসি ও সরকারি কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৮ ২০:১৬:২৪

নিজস্ব প্রতিবেদক :: সিলেট এমসি ও সরকারি কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার এ দুটি ইউনিটের ২১ সদস্যবিশিষ্ট পৃথক কমিটি অনুমোদন দেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান।

নবগঠিত এমসি কলেজ ছাত্রদলের আহবায়ক করা হয়েছে সজিব আহমেদকে এবং সদস্য সচিব করা হয়েছে মোহাইমিনুল হক তপুকে। কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন সেলিম আহমদ সাগর, মো. সাব্বির হোসেন, ওয়াহিদ করিম অভি, সৈয়দ দিহান আহমদ, আজহারুল ইসলাম ছামি, এ কে রাশেদ, রাজীব হোসেন, হাকিম আহমদ সুজন ও ফুহাদ আহমদ।

সদস্য করা হয়েছে এইচ এম কামাল হোসেন, জাকির হোসেন চৌধুরী, সাজ্জাদুর রহমান সালমান, আলমগীর হোসেন রাজু, ইয়াকিন ইসলাম চৌধুরী নাহিদ, আব্দুল কাদির মিলন, সায়েব খান, জামিল আহমদ চৌধুরী ও হিফজুল রহমান নাহিদকে।

আর নবগঠিত সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক করা হয়েছে তানভীর আহমদ খানকে এবং সদস্য সচিব করা হয়েছে ইমরান হোসেন রাসেলকে। কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন আব্দুর রাকিব, জুয়েল আহমদ লস্কর, জুবায়ের আহমদ রনি, জুবায়ের আহমদ শিপু, শাহাজাদা কামরুল, মো. আমান উদ্দিন, ইসহাক আহমেদ মান্না, তানভীর আহমদ রাফি ও হাসানুজ্জামান নাহিদ।

সদস্য করা হয়েছে ইমন আহমদ মুন্না, শিমুল আহমদ, সুজন দে, শিপলুজ্জামান, মিজান উদ্দিন, আহমদ আলী মুন্না, নাঈম ইসলাম, মতিউর রহমান মিজান, মিনহাজ উদ্দিন ও তাছবির আহমেদ চৌধুরীকে।

সিলেটভিউ২৪ডটকম/১৮ জানুয়ারি ২০২১/ডিজেএস-৬

শেয়ার করুন

আপনার মতামত দিন