আজ সোমবার, ০১ মার্চ ২০২১ ইং

মাওলানা আজম আলী ট্রাস্টের উদ্যোগে শিক্ষার্থীদের বৃত্তি ও অনুদান প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৮ ২৩:১৮:১১

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি : মাওলানা আজম আলী ব্রাদার্স এন্ড সিস্টার্স ওয়েল ফেয়ার ট্রাস্ট’র পক্ষ থেকে ওসমানীনগর উপজেলার খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় এবং খন্দকার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭০জন শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি ও অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ বৃত্তি ও অনুদান প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের প্রধান শিক্ষক খলিলুর রহমান। সভাপতিত্ব করেন খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম ফখরুল ইসলাম। শুভেচ্ছা বক্তৃতা করেন সিনিয়র শিক্ষক হারুন অর রশিদ।

সমাজকর্মী ডা. আব্দুল জলিল ও বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও  ট্রাস্টি, যুক্তরাজ্য প্রবাসী মাহফুজুল করিম এবং মাছউদুল কারিম’র অর্থায়নে বৃত্তি ও অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন দয়ামীর ইউনিয়ন পরিষদের সদস্য আফরুজুল হক, খাগদিওর ইসলামিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মতিন, গহরপুর আল-ফালাহ একাডেমির সাবেক প্রিন্সিপাল মুহাম্মদ মিজানুর রহমান, প্রবীণ মুরুব্বি আব্দুল ওয়াদুদু মানিক মাস্টার, খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সিনিয়র শিক্ষক সুকুমার চন্দ্র সরকার, ফয়ছল আহমদ, গহরপুর আল ফালাহ একাডেমির শিক্ষক হুসাইন আহমদ, সমাজকর্মী আবরার মোস্তফা খান, সেজন আহমদ সুজা, সুলেমান খান, মুকিত মিয়া, সামছুল ইসলাম হিরা, রাজিব আহমদ, নাঈম খান, আনহার হোসেন, কবির আহমদ, ফরহাদ রেজা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ৯ম শ্রেণির শিক্ষার্থী তোফায়েল আহমদ। সবশেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন খাগদিওর ইসলামিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আব্দুল মতিন।

অনুষ্ঠানে খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় ও খন্দকার বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদানের পাশাপাশি দু’টি প্রতিষ্ঠানের আরও ৪০জন অস্বচ্ছল পরিবারের শিক্ষার্থীকে অনুদান প্রদান করা হয়।


সিলেটভিউ২৪ডটকম / জিলু / ডালিম-১৩

শেয়ার করুন

আপনার মতামত দিন