আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

বিয়ানীবাজারে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীর মতবিনিময় সভায় জামায়াত নেতা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৯ ০০:৩৩:২২

সিলেটভিউ ডেস্ক :: সিলেটের বিয়ানীবাজার উপজেলার আসন্ন ১০নং মুড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশী মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ জানুয়ারি) রাত ৮টায় স্থানীয় কাজিরবাজারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হুমায়ুন কবিরের নিকট আত্মীয় ও বিগত ইউনিয়ন নির্বাচনে জামাত মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান উপজেলা জামাতের দায়িত্বশীল আবুল খয়ের।

নৌকা প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতার পক্ষে সভায় জামায়াত নেতার উপস্থিতির বিষয়টি পুরো বিয়ানীবাজার উপজেলা জুড়ে আলোচনায় উঠে এসেছে।

এরআগেও মনোনয়ন বঞ্চিত হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরোধীতা করার অভিযোগ রয়েছে মুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের বিরুদ্ধে। এছাড়া বিগত উপজেলা পরিষদ নির্বাচনেও তার কেন্দ্রে বড় ব্যবধানে হেরেছে নৌকা।

হুমায়ুন কবির মুড়িয়া ইউনিয়নের সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকাকালীন সময়ে বিয়ানীবাজার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী ছিলেন বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। এই নির্বাচনে হুমায়ুন কবিরের নিজ ভোট কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী পেয়েছিলেন মাত্র ৮১টি ভোট।

আর এবার তার মতবিনিময় সভায় স্বাধীনতা বিরোধী প্রতিক্রিয়াশীল সংগঠনের দায়িত্বশীল নেতার উপস্থিতি তৃণমূল আওয়ামী লীগের ত্যাগী নেতা কর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

সিলেটভিউ২৪ডটকম/শাদিআচৌ/ডিজেএস-২

শেয়ার করুন

আপনার মতামত দিন