আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সদর আওয়ামী লীগ নেতা সাইস্তা মিয়ার ইন্তেকাল, আজ জানাযা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৯ ১০:৫৪:২১

সিলেট : সিলেট সদর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুরমার সালিশ ব্যাক্তিত্ব, মোগলাবাজার ইউনিয়নের হরগৌরী নিবাসী সাইস্তা মিয়া গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৬ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনি সহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ২ টায় মোগলাবাজার রেবতী রমন সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।  প্রবীণ রাজনীতিবীদ সাইস্তা মিয়ার মৃত্যু খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। জানা যায়, সাইস্তা মিয়া মৃত্যুর পূর্বে বিকালে মোগলাবাজারে বাজার করে বাড়িতে আসলে অসুস্থ হয়ে পড়লে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।
মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি'র শোক : সিলেট সদর থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, প্রবীণ আওয়ামীলীগ নেতা সাইস্তা মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী। তিনি এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অনুরূপ এক শোকবার্তায় দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ গভীর শোক প্রকাশ করেছেন। মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা মোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শানর মিয়া, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদ সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।


সিলেট ভিউ ২৪ ডটকম/ প্রেবি/ পিটি-২

শেয়ার করুন

আপনার মতামত দিন