আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জিয়াউর রহমানের জন্মদিনে নারী ও শিশু অধিকার ফোরামের আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-১৯ ২০:০৮:১১

সিলেট :: সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন উপলক্ষে নারী ও শিশু অধিকার ফোরাম সিলেট জেলা আহবায়ক কমিটির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল ৪টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নারী ও শিশু অধিকার ফোরাম সিলেট জেলা শাখার আহবায়ক ডা. শাহ নেওয়াজ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব তাহছিন শারমিন তামান্নার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, মুখ্য আলোচকের বক্তব্য রাখেন, সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক ও ড্যাব সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখার সভাপতি ডা. মো. শামিমুর রহমান।

বক্তব্য রাখেন- বিশিষ্ট সাংবাদিক সাবেক ছাত্রদল নেতা বদরুদ্দোজা বদর, নারী ও শিশু অধিকার ফোরাম সিলেট জেলা শাখার সদস্য নাজমা বেগম, ফেরদৌসী বেগম, সিলেট জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি ও সংগঠনের সদস্য চৌধুরী মোহাম্মদ সোহেল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক প্রথম যুগ্ম সম্পাদক ও সংগঠনের সদস্য আব্দুল লতিফ খান, সিলেট জেলা বিএনপির সাবেক সহ প্রচার সম্পাদক মো. বোরহান উদ্দিন, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, নারী ও শিশু অধিকার ফোরাম সিলেট জেলা শাখার সদস্য মাছুম পারভেজ, জাকির হোসেন।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা ওমর মাহবুব, জাহিদ হাসান পাবেল, মাফিন আহমদ, জইন উদ্দিন, আব্দুর রহিম, কামরান উদ্দিন অপু প্রমুখ।  

সভার একপর্যায়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় খালেদা জিয়ার আশু রোগমুক্তি জন্যও দোয়া করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৬

শেয়ার করুন

আপনার মতামত দিন