আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে আবারও বেপরোয়া ট্রাক, দাঁড়ানো মোটরসাইকেল আরোহীদের সজোরে ধাক্কা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১৬:১৮:৩৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে এবার বেপরোয়া ট্রাক সজোরে ধাক্কা দিলো দুই মোটরসাইকেল আরোহীকে। এতে আরোহী দুজন গুরুতর আহত না হলেও মোটরসাইকেলের ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের টুকেরাবাজার পয়েন্টে দুর্ঘটনাটি ঘটেছে।

আহত দুই যুবক হলেন সিলেট নগরীর চৌকিদেখী এলাকার রুবেল আহমদ ও খাসদবির এলাকার ময়নুল হক। তারা একটি বিয়ের বরযাত্রী ছিলেন।

এ বিষয়ে সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক নেতা ও চৌকিদেখী এলাকার তরুণ সমাজকর্মী রাব্বি আহমদ তানভির সিলেটভিউ-কে জানান, রুবেল ও ময়নুলসহ তারা একটি বিয়ের বরযাত্রী হয়ে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৩টার দিকে রুবেল ও ময়নুল মোটরসাইকেলযোগে টুকেরবাজার পয়েন্টে এসে মোটরসাইকেলটি রাস্তার পাশে দাঁড় করিয়ে বরযাত্রীর গাড়ি বহরের জন্য অপেক্ষা করছিলেন। এসময় পিছন থেকে আসা একটি বেপরোয়া ট্রাক তাদেরকে সজোরে ধাক্কা দেয়। রুবেল ও ময়নুল তৎক্ষণাৎ মোটরসাইকেল থেকে ছিটকে দূরে গিয়ে পড়েন এবং আহত হন। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক না হলেও মোটরসাইকেলটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

আহত রুবেল ও ময়নুলকে নিকটস্থ একটি ফার্মেসিতে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এদিকে, ঘটনার পর রাব্বি আহমদ তানভিরসহ বরযাত্রীরা প্রতিবাদি হন। তবে ট্রাক ড্রাইভার টুকেরবাজারের বাসিন্দা হওয়াতে অন্যায় করার পরও ট্রাক ড্রাইভারের পক্ষ নিয়ে স্থানীয়রা বরযাত্রীদের সঙ্গে মারমুখো ও অসৌজন্যমূলক আচরণ করেন বলে জানান রাব্বি আহমদ তানভির।

এ বিষয়ে তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারস্ত হবেন বলে জানা গেছে।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম-৩

শেয়ার করুন

আপনার মতামত দিন