Sylhet View 24 PRINT

সিলেটে বিচারককে ঘুষ দেয়ার চেষ্টা, এসআই ক্লোজড

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২০ ১৮:১৬:৪৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারককে ঘুষ দেয়ার চেষ্টার দায়ে পুলিশের এক উপ পরিদর্শককে (এসআই) ক্লোজড করা হয়েছে। গত মঙ্গলবার জকিগঞ্জ থানার এসআই রাজা মিয়া বিচারককে ঘুষ দেয়ার চেষ্টা করেছিলেন। এ অভিযোগে আজ বুধবার তাকে ক্লোজড করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়।

ক্লোজড করার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান।

সূত্র জানায়, এসআই রাজা মিয়া একটি মামলার (সিআর ৫৮/২০২০) এক আসামীকে বাদ দিয়ে তিন আসামীর বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন। এসময় আদালতের বিচারক একজন আসামীকে কেন বাদ দেয়া হয়েছে জানতে চেয়ে মামলার বাদী ও তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে শুনানীর দিন ধার্য করেন। গত মঙ্গলবার ছিল শুনানীর ধার্য্য তারিখ।

ওইদিন এসআই রাজা মিয়া অনুমতি ছাড়াই বিচারক আনোয়ার হোসেন সাগরের খাস কামরায় ঢুকে তাকে উৎকোচ দেয়ার চেষ্টা করেন। এসময় বিচারক কৌশলে এসআই রাজা মিয়াকে এজলাসে নিয়ে আসেন। সেখানে আইনজীবী ও উপস্থিত লোকজনের সামনে এসআই রাজা মিয়াকে গ্রেফতারপূর্বক জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এসময় এসআই রাজা মিয়া কান্নাকাটি শুরু করেন এবং করজোড়ে ক্ষমা চান।

পরে রাত ৮টার দিকে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের ও জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বিভাগীয় দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়ার শর্তে তাকে মুক্ত করেন।

এ অভিযোগে আজ বুধবার এসআই রাজা মিয়াকে সিলেট পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/শাদিআচৌ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.