আজ শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ইং

যারা শেখ হাসিনার সিদ্ধান্ত মানে না তারা আওয়ামী লীগের নয়: নাসির উদ্দিন খান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৩ ১০:৩৭:৩১

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, যারা জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মানে না, তারা কখনো আওয়ামী লীগের কর্মী হতে পারে না। যে দুই প্রার্থী আসন্ন নির্বাচনে দলের সিদ্ধান্তকে অমান্য করে প্রার্থী হয়েছেন তাদেরকে বহিষ্কার করা হয়েছে। আর কেউ যদি বিদ্রোহী প্রার্থীর পক্ষে ভোট চাইতে নামেন তাহলে তাদেরকে ও বহিষ্কার করা হবে।

শুক্রবার (২২ জানুয়ারি) রাতে উপজেলা অডিটোরিয়ামে আসন্ন গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী রুহেল আহমদ এর সমর্থনে পৌর আওয়ামীলীগের উদ্যোগে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। বিশ্বে বাংলাদেশ একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে সম্মান পাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন, নৌকার প্রশ্নে কোন আপোষ করা যাবে না। সবাইকে ঐক্যবন্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আওয়ামীলীগ থেকে কেউ নৌকার বিরোধীতা করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেন, এটা হয়তো তার জীবনের শেষ নির্বাচনী প্রচারনা। সবার নিকট শেষ অনুরোধ ও আহবান সবাই ঐক্যবন্ধ হয়ে নৌকার বিজয়ী নিশ্চিত করুন। এসময় তিনি নৌকার বিরুদ্ধে কাজ করে কেউ আওয়ামীলীগ করতে পারবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারন সম্পাদক সৈয়দ সাজেদুল হক ফারুক, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিছবাহ উদ্দিন, জাকির হোসেন, মনজুর সাফি চৌধুরী এলিম, মনসুর রশীদ, যুক্তরাজ্য সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইন্জিনিয়ার সামছুল ইসলাম বাচ্চু। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জেলা আওয়ামীলীগের সহসভাপতি সাদ উদ্দিন, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক মবশ্বির আলী, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক লুৎফর রহমান, উপজেলা আওয়ামীলীগ নেতা মুবিন আহমদ জায়গীরদার, জিল্লুর রহমান, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, পৌর আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আরিফ আহমদ চৌধুরী কফিল, বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর রাজিব আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন চুন্নু, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ওয়েছুর রহমান ওয়েছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খায়রুল হক, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান, আওয়ামী লীগ নেতা রুমেল সিরাজ, ফরিদ উদ্দিন ইরান, নাজিমুল হক লস্কর, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ, পৌর আওয়ামীলীগ নেতা মাজেদ শরীফ চৌধুরী, ১নং ওয়ার্ডের সভাপতি নুরুল আলম, ২ নং ওয়ার্ডের পারভেজ আহমদ, ৩নং ওয়ার্ডের আসিদুর রহমান, ৪নং ওয়ার্ডের আব্দুল মুকিত, ফরিদ উদ্দিন ইরান, ৫নং ওয়র্ডের সুলেমান আলী, বেলাল আহমদ, ৬ নং ওয়ার্ডের সৈয়দ কয়েছ আহমদ, ৮নং ওয়ার্ডের মখলিস আলী, ৯নং ওয়ার্ডের জয়নাল আবেদনীন পুতুলসহ পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ। সভার শেষে পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মো. রুহেল আহমদ নির্বাচনে নৌকার বিজয়ে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।


সিলেট ভিউ ২৪ ডটকম/প্রেবি/পিটি-১

শেয়ার করুন

আপনার মতামত দিন