আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

গোলাপগঞ্জে মেয়র প্রার্থী শাহীনের পক্ষে জেলা বিএনপির গণসংযোগ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৪ ১৯:২৩:১৭

সিলেট :: গোলাপগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনের পক্ষে গণসংযোগ করছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ। শনিবার গোলাপগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে তারা গণসংযোগ ও পথসভা করেন।

চৌমুহনী চত্বরে ধানের শীষের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি কাইয়ূম চৌধুরী বলেন, ‘গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন একজন সাহসী নেতা, সে আন্দোলন সংগ্রাম করে উঠে এসেছে, সে মানুষের কল্যাণে একাত্মভাবে সবার সাথে নিবিড়ভাবে মিশেছে। আজ এমন একটি সময়ে বেগম খালেদা জিয়া ও তারেক রহমান তার হাতে ধানের শীষ প্রতীক তুলে দিয়েছেন, যখন এদেশে গণতন্ত্র বিপন্ন, মানবাধিকার বিপন্ন, মানুষ অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে, সমাজের প্রতিটা স্তরে অশান্তি বিরাজ করছে। সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে।’

তিনি বলেন, ‘ধানের শীষে ভোট দিলে গনতন্ত্রের মুক্তি আসবে, ভোটের অধিকার জনগণ ফিরে পাবে, বেগম খালেদা জিয়া গৃহবন্দী থেকে মুক্তি পাবেন, আমাদের প্রিয় নেতা তারেক রহমান দেশে প্রত্যাবর্তন করবেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হলে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী।’ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশনকে ‘নিরপেক্ষ থেকে জনগণের পক্ষে’ থাকারও আহ্বান জানান তিনি।

‘পৌরবাসীর মুক্তির’ জন্য ৩০ জানুয়ারির নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করতে পৌরসভার সর্বসাধারণের প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, ‘সিলেট বিভাগ ধানের শীষের ঘাঁটি, দলের সর্বস্তরে ইস্পাত কঠিন ঐক্যের মাধ্যমে এখানে ভোট সুরক্ষা করতে হবে। বিজয় ছিনিয়ে নিতে চাইলে প্রতিরোধ গড়ে তুলবেন, এতেই আমাদের বিজয়ের হাসির পরিপূর্ণতা পাবে।’

ফয়সল আহমদ চেয়ারম্যানের সভাপতিত্বে ও এড. মুজিবুর রহমানের পরিচালনায় গণসংযোগে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, বিগত সংসদ নির্বাচনের সিলেট-৬ আসনের ধানের শীষের প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য এড. এমরান আহমেদ চৌধুরী, এড. হাসান পাটোয়ারী রিপন, মাহবুবুল হক চৌধুরীসহ সিলেট জেলা বিএনপি, গোলাপগঞ্জ পৌর ও উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/আরআই-কে -০৩

শেয়ার করুন

আপনার মতামত দিন