আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শরীফগঞ্জে ‘আব্দুল কাইয়ুম রিপন ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৫ ১৪:১৮:৪৮

সিলেট :: সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নে ‘আব্দুল কাইয়ুম রিপন টি-১৬ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন হয়েছে। রবিবার (২৪ জানুয়ারী) রাইজিং স্টার ক্রিকেট ক্লাবের আয়োজনে খাটকাই সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ক্লেমন সুরমা ক্রিকেট ক্লাবের পরিচালক রাজিন সালেহ আলম।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও রাজনীতিবিদ আজিজুল হোসেন আজিজ, ক্লেমন সুরমা ক্রিকেট ক্লাবের কোচ ইকরাম আহমদ।

শরীফগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান এমএ মুমিত হীরা এর সভাপতিত্বে ও ক্রীড়া সংগঠক জাবেদুর রহমান রিপন এর পরিচালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন ক্রীড়ানুরাগী নুনু মিয়া, খালিক আহমদ, জাহির হোসেন, আব্দুল মুকিত প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে রাইজিং স্টার ক্রিকেট ক্লাব খাটকাই ও সিলেট উপশহর একাদশ। খেলায় রাইজিং স্টার ক্রিকেট ক্লাব ৪০ রানে জয়লাভ করে। ম্যাব অব দ্যা ম্যাচ নির্বাচিত হন খাটকাই রাইজিং স্টার দলের লিমন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন প্রাইজমানি ও ট্রফি দিচ্ছেন আমেরিকা প্রবাসী আবুল কালাম ও রানারআপ প্রাইজমানি ও ট্রফি দিচ্ছেন আমেরিকা প্রবাসী আব্দুল মালেক।

সিলেটভিউ২৪ডটকম/ প্রেবি/ শাদিআচৌ-০১

@

শেয়ার করুন

আপনার মতামত দিন