আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

কোকো’র মৃত্যুবার্ষিকীতে সিলেটে বিএনপি নেতা এমদাদ চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৫ ১৫:০৬:৩১

সিলেট :: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র ষষ্ঠ মৃত্যূবার্ষিকী উপলক্ষে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

এসময় মরহুম আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়া এসময় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, করোনা মহামারি থেকে সুরবক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

তিনি সোমবার নগরীর খোজারখলা এলাকায় ২৫নং ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

২৫নং ওয়ার্ড বিএনপি সভাপতি মোতাহির আলী মাখনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রানার পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, সমবায় সম্পাদক মামুনুর রহমান মামুন, আপ্যায়ন সম্পাদক আফজাল উদ্দিন, পরিবেশ সম্পাদক আবুল কালাম, মানবাধিকার সম্পাদক মুফতি নেহাল উদ্দিন, সহ-সমাজসেবা সম্পাদক মফিজুর রহমান জুবেদ, সহ-যোগাযোগ সম্পাদক উজ্জল রঞ্জন চন্দ, ২৫নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক দিদারুল ইসলাম দিদার।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের সাবেক ক‚ষি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম নেছার, ২৫নং ওয়ার্ড যুবদল নেতা ইকবাল কামাল, লায়েক আহমদ, মেহরাজ হোসেন রাজু, মহানগর ছাত্রদলের সাবেক পাঠাগার সম্পাদক আজহার আলী অনিক, ২৫নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব মোস্তাক আহমদ, যুগ্ম আহবায়ক রায়হান মাহিব, যুগ্ম আহবায়ক আহবাব নূর মাহিন ও মহানগর ছাত্রদল নেতা মারুফ আহমেদ নাহিদ প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ কালে এমদাদ হোসেন চৌধুরী বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়ার সুযোগ্য সন্তান আরাফাত রহমান কোকো ছিলেন একজন দেশপ্রেমিক ও ক্রীড়া ব্যক্তিত্ব। ১/১১ এর ফখর-মঈন সরকারের নির্মম নির্যাতনে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যান মরহুম আরাফাত রহমান কোকো। ফখর-মঈন সরকার এই মৃত্যুর দায় কখনো এড়াতে পারে না। আরাফাত রহমান কোকো এদেশের মানুষের হৃদয়ে চির অমলিন হয়ে থাকবেন।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১

শেয়ার করুন

আপনার মতামত দিন