আজ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ ইং

করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় শফিক চৌধুরীর উদ্যোগে দোয়া ও মিলাদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৬ ০০:৪২:৪০

সিলেট :: যুক্তরাজ্যসহ পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত অদিবাসী, প্রবাসী বাঙালিদের মধ্যে ইতোমধ্যেই যারা মহামারী করোনায় পরলোকগমন করেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা এবং যারা করোনা ভাইরাসে আক্রান্ত তাদের সকলের দ্রুত সুস্থতার কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

সোমবার বাদ এশা টিলাগড়স্থ তার নিজ বাসায় এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। একইসঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ও বিশেষ দোয়া করা হয়।

এসময় শফিকুর রহমান চৌধুরী বলেন, করোনা ভাইরাস হতে দেশবাসীকে রক্ষায় সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সব ধরনের উদ্যোগ নেয়ার নির্দেশনা দিয়েছেন। সরকারের উদ্যোগের পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে সচেতনার বিকল্প নেই। তিনি যুক্তরাজ্যসহ পৃথিবীর বিভিন্ন দেশে বসবাসরত অদিবাসী, প্রবাসী বাঙালিদের করোনা ভাইরাস থেকে রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুক ইবনে আনিছ, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ছমর উদ্দিন মানিক, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এটিএম বদরুল ইসলাম, ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তফজ্জুল হোসেন, সদস্য শাহ জামাল আহমদ, এম এ হান্নান বদরুল, জাবেদ হক, কবিরুল ইসলাম কবির, জামাল আহমদ, তুহিন আহমদ, কামাল উদ্দিন, ফয়জুল্লাহ, মশাহিদ আহমদ, মারুফ আহমদ, লোকমান আহমদ তালুকদার, জাকির নুর চৌধুরী, এমদাদুল হক উবেদ, সরফ উদ্দিন সৌরভ, শিমুল আহমদ, সাঈদ শাকিল, হাবিব, ফয়ছল খান, এমদাদ, আং শহীদ, দিলওয়ার, গোলাম কিবরিয়া জবলু, তানভির প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১

শেয়ার করুন

আপনার মতামত দিন