আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে কিশোরীকে ‘অপহরণ’ করে দুদিন আটকে রাখলো তরুণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৬ ১৭:১০:১১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে মায়ের অভিযোগের ভিত্তিতে এক তরুণের কবল থেকে ‘অপহৃত’ নাবালিকা তরুণীকে (১৭) উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সিলেট জালালাবাদ থানার আখালিয়া নোয়াপাড়া থেকে ভিকটিমকে উদ্ধার এবং মামলার আসামি অলক তালুকদারকে (১৯) আটক করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে ভিকটিমের মা এসএমপির জালালাবাদ থানায় মামলা (নং-২৯) দায়ের করেন। মামলার এজাহারে তিনি বলেন, গত ২৪ জানুয়ারি সন্ধ্যা ৬টার দিকে সুনামগঞ্জ জেলার দিরাই থানার সমিপুর গ্রামের মৃত অনিল তালুকদারের ছেলে অলক তালুকদার (১৯) তার নাবালিকা মেয়েকে (১৭)-কে অপহরণ করে নিয়ে যায়। অলক তালুকদার বর্তমানে জালালাবাদ থানার আখালিয়া নোয়াপাড়া এলাকার আশরাফের কলোনিতে (বন্ধন বি বাসা নং-১৪) থাকে। তরুণীকে অপহরণ করে সেখানেই নিয়ে যায় অলক।  

মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুর ১২টার দিকে জালালাবাদ থানাপুলিশ অভিযান চালিয়ে আশরাফের কলোনি  থেকে আসামি অলক তালুকদারকে গ্রেফতার এবং নাবালিকাকে উদ্ধার করে।

অপহৃত তরুণী বর্তমানে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসাধীন। অপরদিকে, গ্রেফতারকৃত অলককে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হুদা খান।  


সিলেটভিউ২৪ডটকম / এসএমপি / ডালিম-৩

শেয়ার করুন

আপনার মতামত দিন