আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

আজিজ আহমদ সেলিম স্মৃতি অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৬ ১৭:১৫:৫৫

সিলেট :: দেশের উন্নয়ন ধারায় সাংবাদিকরাও এখন উন্নয়নকর্মী। এনজিও সংস্থা সীমান্তিকের সহযোগিতায় এবং ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েসন (ইমজা) সিলেটের আয়োজিত অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের একথা বলেন সীমান্তিকের চীফ পেট্রোন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ড. আহমদ আল কবির।

এবারের অভ্যন্তরীণ প্রতিযোগিতাটি বিটিভির সাবেক সিলেট প্রতিনিধি ও ইমজার জীবন সদস্য প্রয়াত আজিজ আহমদ সেলিমের নামে নাম উৎসর্গ করা হয়।

মঙ্গলবার বিকেলে ইমজা কার্যালয়ে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, শিক্ষাবিদ ড. আহমদ কবির বলেন, যারা রাজনীতি করেন তারা মানুষের জন্য কাজ করার প্রতিশ্রুতিবদ্ধ। তাদের ভুলত্রুটি ধরিয়ে দেওয়ার কাজ করেন সাংবাদিকরা। কিন্তু এই সময়ে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যেভাবে দেশকে এগিয়ে নিচ্ছেন সেই ধারাবাহিকতায় সাংবাদিকরাও উন্নয়নকর্মী হিসেবে দেশের জন্য কাজ করছেন।

ইমজার অভ্যন্তরীণ প্রতিযোগিতায় অব্যাহতভাবে সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, সাংবাদিকদের যেকোনো শুভ উদ্যোগে সীমান্তিক সামনের সারিতে থেকে সমর্থন ও সহযোগিতা দিয়ে যাবে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে র্ভাচুয়ালি নিজের বক্তব্য তুলে ধরেন ড. আহমদ আল কবির। তার পক্ষে ইমজার শুভেচ্ছা স্মারক গ্রহণ করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সীমান্তিকের জেনারেল সেক্রেটারি শামীম আহমদ।

নিজের বক্তব্যে সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ বলেন, অগ্রজকে সম্মান জানিয়ে এবার সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযেগিতার নাম ‘আজিজ আহমদ সেলিম স্মৃতি’ করায় সীমান্তিক সম্মানীত বোধ করছে।

সীমান্তিকের চীফ পেট্রোন ড. আহম দ আল কবিরের বক্তব্যের সূত্র ধরে তিনি বলেন, এখন সচেতন সকল নাগরিকের কাজ হচ্ছে দেশের উন্নয়নে শরিক হওয়া। জাতির বিবেক সাংবাদিকরাও এর বাইরে নয়। সাংবাদিকরাও এখন উন্নয়নকর্মী।

ইমজা সভাপতি মাহবুবুর রহমান রিপনের সভপতিত্বে এবং সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিনিয়র সাংবাদিক আব্দুর রশীদ রেনু।

সংক্ষিপ্ত সভা শেষে ক্রীড়া প্রতিযোগিতার ৯ টি ইভেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপদের হাতে প্রাইজমানি ও ক্রেস্ট তুলে দেন অতিথি ও ইমজার সিনিয়র নেতৃবৃন্দ।

এছাড়া আজিজ আহমদ সেলিম অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার স্মারক ইমজার সকল সদস্যের হাতে তুলে দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সময় টিভির সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবির, ইমজার সাবেক সভাপতি কামকামুর রাজ্জাক রুনু, মঈনুল হক বুলবুল, বাপ্পা ঘোষ চৌধুরী, আশরাফুল কবির, সহ সভাপতি আনিস রহমান, সিলেট জেলা প্রেসক্লাবের সহ সভাপতি এস সুটন সিংহ, ফটোজার্নালিস্ট এসোসিয়েনের সাবেক সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, ইমজার নির্বাহি সদস্য এস আলম আলমগীর, সিলেট বেতার কেন্দ্রের শফিকুর রহমান চৌধুরী, ইমজার সদস্য গোলজার আহমদ, মারুফ আহমদ, হোসাইন আহমদ সুজাত, মাঈদুল রাসেল, কাইয়ুম উল্লাস, মাধব কর্মকার, গোপাল বর্ধন, শামীম হোসাইন সামি, সুবর্ণা হামিদ, অনিল পাল, নৌসাদ আহমেদ, মাহমুদুর রহমান মিলন প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন