আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে কমিটি নিয়ে মাদরাসার ভেতরে সংঘর্ষ, আহত ৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০১-২৭ ১৩:৪২:৫০

নিজস্ব প্রতিবেদক : নগরীর নয়াসড়ক জামেয়া মসজিদের কমিটি নিয়ে সম্প্রতি দুপক্ষের বিরোধ দেখা দেয়। দীর্ঘদিন থেকে পারিবারিক সিদ্ধান্তের উপর পরিচালিত হচ্ছে মসজিদটি। সম্প্রতি কমিটিকে কেন্দ্র করে বিরোধ নিষ্পত্তির জন্য একাধিকবার বৈঠক অনুষ্ঠিত হলেও কোন সুরাহা হয়নি।
বুধবার সাড়ে ১২টার দিকে (২৭ জানুয়ারি) দুপক্ষকে নিয়ে সমোঝতার মাধ্যমে জামেয়া ইসলামিয়া হুসাইনিয়া মাদরাসার ভেতরে কমিটি গঠন করার সময় উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় কয়েকজন আহত হয়েছেন।

খবর পেয়ে কোতোয়ালি থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ জানান, মাদরাসার কমিটিকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বিরোধ ছিলো। বিরোধ থাকাবস্থায় কমিটি গঠন করতে বসেছিলেন সবাই। এসময় সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এসময় ৩/৪জন আহত হয়েছেন। তারা ওসমানী মেডিকেলে চিকিৎসা নিতে যান।
মাদরাসা মার্কেটের ব্যবসায়ী কবীর উদ্দিন জানান, নয়াসড়ক জামেয়া মসজিদের কমিটি নিয়ে বিরোধ চলছিলো দুপক্ষের। মসজিদের জায়গা না থাকায় মাদরাসার ভেতরে কমিটি গঠন করার লক্ষ্যে সভা বসে। এসময় দুপক্ষের সংঘর্ষ হয়। তিনি জানান, মাদরাসার সাথে এই ঘটনার কোন সম্পৃক্ততা নেই।

সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৬

শেয়ার করুন

আপনার মতামত দিন