Sylhet View 24 PRINT

১৯ নম্বর ওয়ার্ডে ১৩টি কাজের ভিত্তি প্রস্তর ও উদ্বোধন করলেন মেয়র আরিফ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৩ ২১:৩৬:৪২

সিলেট :: নগরে সুষম উন্নয়নে ভিত্তিতে প্রত্যেকটি ওয়ার্ডের উন্নয়ন কাজ দ্রুত এগিয়ে চলছে। রাস্তা প্রসস্থকরণ, ড্রেন-ফুটপাত নির্মাণ, এসপল্পেটর কাজ সহ সকল উন্নয়ন কাজ বৃষ্টি মৌসুম শুরুর আগেই শেষ হবে জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।  

বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নগরের ১৯ নম্বর ওয়ার্ডের উন্নয়ন কাজ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে তিনি বলেন, নগরের প্রধান প্রধান সড়ক প্রসস্থকরণের পাশাপশি পাড়া মহল্লার সড়ক, বাইলেনও বর্ধিতকরণ, আরসিসি রিটেইনিং ওয়াল নির্মাণ, ড্রেন ও ফুটপাতের উন্নয়নে কাজ চলমান রয়েছে।

সিসিক মেয়র বলেন, স্বাধিনতার সূবর্ণ জয়ন্তীকে সামনে রেখে চলমান এসব উন্নয়ন কাজ দ্রুত শেষ করার পরিকল্পনা রয়েছে  সিসিকের। এসব কাজ বাস্তবায়নে সিলেট সিটি কর্পোরেশনের সকল নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।

উদ্বোধন ও ভিত্তি প্রস্তর হওয়া প্রকল্প সমূহের মধ্যে উল্লেখ্যযোগ্য হলো- ১৯  নম্বর ওয়ার্ডের দর্জিপাড়া থেকে রায়নগর সড়ক,   মুক্তারখা-কিরমানী সড়ক, দর্জিবন্দ থেকে দপ্তরী পাড়া সড়ক সহ এলাকার প্রধান রাস্তাগুলো এসফলট দ্বারা উন্নয়ন ও আরসিসি ড্রেন নির্মাণ।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এস এম শওকত আমিন তৌহিদ, ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১২

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.