Sylhet View 24 PRINT

সিলেট সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির প্রথম প্রস্তুতি সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৪ ০০:৫৮:১২

সিলেট :: বৃহত্তর ঐক্যের মাধ্যমে যে কোন আন্দোলন সংগ্রামে সিলেট সদর উপজেলা যুবদলকে রাজপথে নামতে হবে। পাশাপাশি সদর উপজেলা যুবদলের প্রত্যেক নেতাকর্মীকে সাহসী ভূমিকা পালন করতে হবে। বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে সদর উপজেলা যুবদলকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বক্তারা আগামী দিনে যে কোন পরিস্থিতি মোকাবেলা করার জন্য যুবদল কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান।

বক্তারা মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেট সদর উপজেলার যুবদলের আহ্বায়ক কমিটির প্রথম প্রস্তুতি সভায় উপরোক্ত মন্তব্য করেন।

সিলেট সদর উপজেলার যুবদলের আহ্বায়ক আবুল হাসনাতের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ছালেক আহমদ খালেদের উপস্থাপনায় প্রথম প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, নব গঠিত সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক কামাল আহমদ, যুগ্ম আহ্বায়ক মঈন উদ্দিন, যুগ্ম আহ্বায়ক শাহজাহান আহমদ জুয়েল, যুগ্ম আহ্বায়ক জামাল আহমদ, যুগ্ম আহ্বায়ক আলিউর রহমান আলী, যুগ্ম আহ্বায়ক আব্দুল আহাদ রানা, যুগ্ম আহ্বায়ক তারেক আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য জইন উদ্দিন, জাকির হোসেন, শামছু উদ্দিন, সিদ্দিকুর রহমান রুহেল, সাহেল আহমদ, দেওয়ান রফিক, বিল্লাল আহমদ বিল্লাল, বিল্লাল হোসেন, রাজু আহমদ, ডালিম চৌধুরী, ফয়জুল ইসলাম, কাওসার আহমদ, আজির উদ্দিন, জাকারিয়া, মুকিদুর রহমান, সাইফুল ইসলাম, আব্দুল মন্নান মনা, আব্দুস সালাম, তানজিম, আনা মিয়া, আবুল কাহার, আতাউর রফিক প্রমুখ।

প্রস্তুতি সভা থেকে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় আগামী রবিবার (২৮ ফেব্রুয়ারি) বাদর আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতের মাধ্যমে নব গঠিত যুবদলের আহ্বায়ক কমিটির কার্যক্রম শুরু করা হবে। উক্ত কর্মসূচীতে সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সকল নেতাকর্মীকে যথা সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন সিলেট সদর উপজেলার যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৩

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.