আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেটে আরও ৩ দিন বিদ্যুৎ বিভ্রাট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৫ ১৯:৪২:৩৬

নিজস্ব প্রতিবেদক :: বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) বিক্রয় ও বিতরণ বিভাগ-২ (সিলেট দপ্তরের) নিয়ন্ত্রনাধীন ১১ কেভি ফিডারের আশ-পাশের গাছ-পালার শাখা-প্রশাখা কর্তনসহ ফিডারের মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সিলেট মহানগরীর বেশ কয়েকটি এলাকায় আগামী মার্চ মাসে ৩ দিন নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন এক বিজ্ঞপ্তিতে জানিয়ছেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২ মার্চ (মঙ্গলবার) সিলেট নগরীর উপশহর ব্লক -এ, বিসিডিজে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়াসহ আশপাশ এলাকায় সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এর একদিন পর ৪ মার্চ (বৃহস্পতিবার) নগরীর বালুচর ১ নং মসজিদ থেকে নতুন বাজার, উত্তর বালুচর, আল-ইসলাহ, আরামবাগ, কৃষি বিশ্ববিদ্যালয়, টিবি গেইট, দূর্গাবাড়ী এলাকার আশপাশ এলাকায় সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

পরবর্তীতে ৬ মার্চ (শনিবার) নগরীর শাহজালাল উপশহরস্থ উৎসব সেন্টার, রোজ ভিউ, ডুবড়ীহাওর, সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি, নাইওরপুল, ধোপাদিঘীরপাড়, সোবহানীঘাট, ওসমানী জাদুঘর, হাফিজ কমপ্লেক্স, সুগন্ধা ছড়ারপার, মাছিমপুর, শুটকীবাজার, চুড়িপট্টি, আমজাদ আলী রোড, কামালগড়, কারঘানাঘাট, মহাজনপট্টি, পিয়াজপট্টি, ডাক বাংলারোড, শাহচর রোড, পুরাতন ও নতুন হকার্স মার্কেট, বন্দরবাজারসহ আশপাশ এলাকায় সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত টানা ৮ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তবে নির্ধারিত সময়ের পূর্বে কাজ সম্পন্ন হলে তাৎক্ষণিকভাবে এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


সিলেটভিউ২৪ডটকম / বিউবো-২ / ডালিম-১৫

শেয়ার করুন

আপনার মতামত দিন