আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ছাত্রজোটের বিক্ষোভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৫ ২০:২১:৪৩

সিলেট :: শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া ও চলমান পরীক্ষা স্থগিতের সিন্ধান্ত প্রত্যাহারের দাবিতে ঢাকা, চট্রগ্রামসহ বিভিন্ন স্থানে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা ও আটকের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল করেছে প্রগতিশীল ছাত্রজোট সিলেট জেলা।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ২টায় নগরের বন্দরবাজার এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জিন্দাবাজার পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য দেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগর শাখার সভাপতি সঞ্জয় কান্ত দাস. ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাবিল এইচ, ছাত্র ফ্রন্ট নগরের সাধারণ সম্পাদক সাদিয়া নওশীন তাসনিম, ছাত্র ইউনিয়ন এমসি কলেজ সংসদের সভাপতি পঙ্কজ চক্রবর্তী জয় প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রায় ১ বছর ধরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার ফলে দীর্ঘ সেজনজটের মুখে দাঁড়িয়ে আছেন শিক্ষার্থীরা। এবস্থায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষাব্যবস্থা ধ্বংসের পাঁয়তারা করছে সরকার। এই অপচেষ্টা রুখতে যখন শিক্ষার্থীরা শান্তিপূর্ণ আন্দোলন করছে তখন পুলিশ শিক্ষার্থীদের উপর হামলা করছে, তাদের আটক করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’ অবিলম্বে শিক্ষার্থীদের দাবি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার এবং আটক শিক্ষার্থীদের মুক্তির দাবি জানান তারা।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১২

শেয়ার করুন

আপনার মতামত দিন