আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সড়ক দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে এমপি মোকাব্বির

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০২-২৭ ০০:২২:৫২

সিলেট :: সিলেটের দক্ষিণ সুরমার রশিদপুর এলাকায় দুইবাসের মুখোমুখি সংঘর্ষে আহতদের এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে খোঁজ-খবর সেখানে ছুটে যান সিলেট-২ (বিশ্বনাথ- ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে কলেজ হাসপাতালে গিয়ে তিনি তাদের খোঁজ খবর নেন এবং বিভিন্ন ওয়ার্ডে গিয়ে আহত ও নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এর আগে ওই দিন দুপুর সাড়ে ১১টার দিকে দুর্ঘটনাস্থল রশিদপুর এলাকা পরিদর্শন করেন সাংসদ  মোকাব্বির খান। এসময় তিনি বলেন, অত্যন্ত হৃদয় বিদারক একটি ঘটনা। যা ভাষা প্রকাশ করা সম্ভব হবে। এই স্থানটিতে কিছু দিন পরপর দুর্ঘটনা। আর এতেই অনেকেই প্রাণ হারাচ্ছেন। কিন্তু সংশ্লিষ্টরা রয়েছেন নীরব। এখানে তাদের কোনো ভূমিকা দেখা যাচ্ছে না।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে আশপাশের এলাকার লোকজন আন্দোলন করে আসছেন রশিদপুর পয়েন্টে একটি গোল চত্বরের জন্য। যদিও স্থানটি আমার সংসদীয় এলাকা নয় তারপরও সংশ্লিষ্টদের বলবো। এছাড়া এটি একটি দুর্ঘটনা প্রবণ এলাকা। আশপাশের কোথাও কোনো সাইনবোর্ড নেই। এরদায় কর্তৃপক্ষ এড়াতে পারেন না।

এসময় উপস্থিত ছিলেন এমপির এপিএস অসিত রঞ্জন দেব, স্থানীয় লোকজন, বিশ্বনাথ ও দক্ষিণ সুরমা থানার আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৩

শেয়ার করুন

আপনার মতামত দিন