আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১ ইং

বালাগঞ্জে এক সপ্তাহে ফুটবল টুর্ণামেন্ট থেকে দু’টি মোটরসাইকেল চুরি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০১ ০০:২৫:২৩

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে ফুটবল টুর্ণামেন্ট ঘিরে গাড়ী চোর চক্র সক্রিয় হয়ে উঠেছে। পৃথক দু’টি টুর্ণামেন্ট চলাকালে এক সপ্তাহের ব্যবধানে দু’টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বালাগঞ্জ থানায় জিডি করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান সত্যতা নিশ্চিত করেছেন। আলাপকালে তিনি জানিয়েছেন, মোটরসাইকেল উদ্ধার এবং জড়িত অপরাধীদের ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১৯ ফেব্রুয়ারি (শুক্রবার) বালাগঞ্জে সিলেট জেলা পরিষদ সদস্য লোকন কাপ ফুটবলের উদ্বোধনী অনুষ্ঠান চলাকালে একটি হিরো গ্লামার মোটরসাইকেল (সিলেট মেট্রো-হ ১১-৩৮২৮) চুরি হয়। ওইদিন বিকালে বালাগঞ্জের খাঁপুর সংলগ্ন মাঠে টুর্ণামেন্টের উদ্বোধনী এবং ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সাথে গহরপুর ফুটবল একাদশ’র প্রীতি ম্যাচ চলাকালে এ ঘটনা ঘটে। অনুষ্ঠানে ব্যারিস্টার সৈয়দ সাইদুল হক সুমন প্রমুখ অতিথি ছিলেন। মোটরসাইকেলের মালিক দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের বাদেশপুর গ্রামের যুবক শরীফ উদ্দিন এ ঘটনায় ওইদিন রাতেই বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি নং-৭৫৫) করেছেন।

এ ঘটনার মাত্র এক সপ্তাহের মধ্যে গত ২৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় বাজার উচ্চ বিদ্যালয় মাঠে ৩য় শাহজাহান ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলাকালে আরেকটি পালসার মোটরসাইকেল (হবিগঞ্জ ল-১১০৮১৬) চুরির ঘটনা ঘটেছে। অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌস এবং চিত্রনায়ক ব্যারিস্টার আমান রেজা প্রমুখ অতিথি হিসেবে বক্তৃতা করেন। মোটরসাইকেলের মালিক বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের জামালপুর গ্রামের মো. সেলিম আহমদ জানান, এ ঘটনায় তিনি বালাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি (জিডি নং-১০১৬) করেছেন।

এদিকে এক সপ্তাহের ব্যবধানে দু’টি মোটরসাইকেল চুরির ঘটনায় ক্রীড়ানুরাগী এবং সচেতন মহলে উদ্বেগ বিরাজ করছে। ভুক্তভোগী এবং বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার এবং অপরাধীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়েছেন।
বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান পৃথক ক্রীড়া অনুষ্ঠান থেকে দু’টি মোটরসাইকেল চুরি যাওয়ার বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, মোটরসাইকেল উদ্ধার এবং জড়িত অপরাধীদের ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৪

শেয়ার করুন

আপনার মতামত দিন

সাম্প্রতিক সিলেট খবর

  •   জাফলংয়ে নদীতে পাথর তুলতে গিয়ে কিশোরের মৃত্যু
  •   সিলেটে জননেত্রী শেখ হাসিনা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ
  •   জকিগঞ্জে ‘লিভ এ লেগেসি প্রজেক্ট’র টিউবওয়েল বিতরণ
  •   জকিগঞ্জে রমজান উপলক্ষে আব্দুল মতিন ট্রাস্টের খাদ্য বিতরণ
  •   মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ
  •   রমজান উপলক্ষ্যে ‘উদ্দীপন ইন্টারন্যাশনাল ক্লাব’র খাদ্য সামগ্রী বিতরণ
  •   রমজান উপলক্ষে চান্দাইয়ে এজি ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ
  •   পড়ানোর সময় শাবি শিক্ষকের ধূমপান, তোলপাড়
  •   সিলেটে প্রেমিকার বাড়িতে প্রেমিকের মারামারি
  •   সিলেটে দরিদ্র পরিবারে স্মাইলজ'র খাদ্য সামগ্রী বিতরণ