আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মাফিয়াদের পতনে প্রতিরোধ গড়ে তুলতে হবে : কাহের শামীম

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০১ ১৩:৫৭:২৮

সিলেট :  বিএনপি নির্বাহী কমিটি ও সিলেট জেলা আহবায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- গায়ের জোরে ক্ষমতা দখল করে থাকা মাফিয়াদের পতনে  ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। এজন্য তৃনমুল থেকে কাউন্সিলের মাধ্যমে ত্যাগী, পরিক্ষিত ও যোগ্যদের  নেতৃত্বের সামনের সারিতে নিয়ে আসতে হবে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) রাতে গোলাপগঞ্জ পৌর বিএনপির ৯ নং ওয়ার্ডের সন্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সন্মেলন ও কাউন্সিলে সভাপতিত্ব করেন ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম। পৌর যুবদলের আহবায়ক এনাম উদ্দিনের পরিচালনায় অনু্ষ্ঠিত সন্মেলনে বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল মান্নান, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল।

প্রধান বক্তা অতিথি ছিলেন পৌর বিএনপির আহবায়ক হাসান ইমাদ।  বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির সাবেক সহ কোষাধ্যক্ষ জাকির হুসেন,পৌর বিএনপির সাবেক সভাপতি গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন,  ছালিক আহমদ চৌধুরী,  মশিকুর রহমান মহি, জেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক আব্দুল মালেক, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল,মামুনুর রশিদ মামুন,  পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলেকুজ্জামান আলেক, আব্দুল খালিক,  ডাঃ আব্দুর রহিম,  দুলাল আহমদ, মুজিবুর রহমান মুজিব, মসব্বির আহমদ,  নুরান আহমদ।  সন্মেলন ও কাউন্সিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপি নেতা জামাল আহমদ, আব্দুল জলিল, বাবর আহমদ, সালেহ আহমদ,  পৌর ছাত্রদলের আহবায়ক তারেক আহমদ চৌধুরী,আব্দুল আজিজ মুন্না,তানজিম আহাদ,  সদস্য সচিব টিপু সুলতান,  উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাহান আহমদ, রুহুল আমিন প্রমুখ।সভার শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন মাওলানা কামাল আহমদ। সন্মেলন ও কাউন্সিলে সর্বসন্মতিক্রমে ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি পদে মুজিবুর রহমান মুজিব,  সাধারণ সম্পাদক পদে জামাল আহমদ,  সিনিয়র সহ সভাপতি পদে আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক পদে বাবর আহমদ ও সাংগঠনিক সম্পাদক পদে সালেহ আহমদকে নির্বাচিত করা হয়।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১৪

শেয়ার করুন

আপনার মতামত দিন