আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ইং

সিলেটে ‘পার্কিং নিষেধ’ লেখা সাইনবোর্ডের নিচেই গাড়ির সারি

সোমবার দিনভর পুলিশের অভিযান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০১ ২২:৪৪:৪৬

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর কোর্ট পয়েন্ট থেকে চৌহাট্টা- এখন আর রিকশা চলে না এই সড়কে। ফলে আলাদা সৌন্দর্য্য বহন করছে সড়কটি। তবে সে সৌন্দর্য্য হারিয়ে যেতে বসেছে রাস্তার দু-পাশে অবৈধভাবে গাড়ি পার্কিং-এর কারণে। বন্দর-চৌহাট্টা সড়কের পাশে অবৈধ পার্কিং ঠেকাতে নিয়মিতই অভিযান চালায় সিলেট সিটি করপোরেশন ও মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। কিন্তু অবস্থ তথৈবচ।

সোমবারও (১ মার্চ) নগরীর বন্দরবাজারসহ আশপাশ এলাকায় দিনভর অবৈধ পার্কিংকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে ট্রাফিক পুলিশ। অনেকের বিরুদ্ধেই করা হয়েছে মামলা, অনেককেই করা হয়েছে জরিমানা। তবে জরিমানাকৃত টাকার পরিমাণ ও মামলার সংখ্যা সোমবার রাত ১০টা পর্যন্তও জানাতে পারেনি মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

নগরীর যানজট নিরসন ও রাস্তায় শৃঙ্খলা রক্ষায় চলতি বছরের প্রথম দিন থেকে বন্দর-চৌহাট্টা সড়কে রিকশা, ভ্যান ও লেগুনা গাড়ি চলাচল বন্ধ করেছে সিলেট সিটি করপোরেশন ও মহানগর পুলিশ (এসএমপি)। নির্দেশনা মেনে এসব গাড়ি সড়কটিতে চলাচল না করলেও রাস্তার দুপাশে অবৈধ পার্কিং একদিনের জন্যও বন্ধ হয়নি।

সিসিক ও ট্রাফিক পুলিশ নিয়মিত অভিযান দিলেও ঠেকানো যাচ্ছে না অবৈধ পার্কিং। সোমবারও (১ মার্চ) দিনভর বন্দরবাজারসহ কোর্ট পয়েন্ট-চৌহাট্টা সড়কে অবৈধ পার্কিংকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে ট্রাফিক পুলিশ। অনেকের বিরুদ্ধেই করা হয়েছে মামলা, অনেককেই করা হয়েছে জরিমানা।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) জৌতির্ময় সরকার সিলেটভিউ-কে বলেন, বন্দরবাজারসহ আশপাশ এলাকায় রাস্তায় অবৈধ পার্কিংকারীদের বিরুদ্ধে সোমবার সারা দিনই অভিযান চালানো হয়েছে। অনেকের কাছ থেকে জরিমানা আদায় ও অনেকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম-১৩

শেয়ার করুন

আপনার মতামত দিন