আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট চেম্বার নেতৃবৃন্দের সাথে জেলা ফুল ব্যবসায়ী সমিতির মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০২ ১৮:২৪:১৪

সিলেট :: সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সাথে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় চেম্বারের কনফারেন্স হলে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

সভায় সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব।

সভায় সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুল ইসলাম বলেন, সিলেট চেম্বার অব কমার্স সিলেট জেলার ব্যবসায়ী মহলের অভিভাবক। আমরা সিলেট চেম্বারের ছায়াতলে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে কাজ করে যেতে চাই।

তিনি বলেন, সিলেট জেলায় পাঁচশত’র অধিক ফুল ব্যবসায়ী রয়েছেন। আমরা আজকের সভার মাধ্যমে সিলেট চেম্বারের কার্যক্রমের সাথে একাত্মতা ঘোষণা করছি এবং ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করছি।

তিনি ভবিষ্যতে ফুল ব্যবসায়ীদের যেকোন সমস্যা নিরসনে সিলেট চেম্বারের সহযোগিতা কামনা করেন।

সভায় সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব বলেন, সিলেট চেম্বার অব কমার্স প্রতিষ্ঠালগ্ন থেকে সিলেটের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষনে কাজ করে আসছে। এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

তিনি সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির নবগঠিত কমিটি ও সকল সদস্যবৃন্দকে অভিনন্দন জানান এবং ফুল ব্যবসায়ীদের যেকোন সমস্যাবলী নিরসনে সিলেট চেম্বারের পক্ষ থেকে সার্ভিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মুশফিক জায়গীরদার, ওয়াহিদুজ্জামান চৌধুরী রাজিব, মোঃ আমিনুজ্জামান জোয়াহির, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মোঃ আব্দুর রহমান রিপন, সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির সহ সভাপতি রাছেল আলী, সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান চৌধুরী, প্রধান উপদেষ্টা ফয়েজ আহমদ দৌলত, উপদেষ্টা কল্লোল জ্যোতি বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক মাহবুব ডালি, সহ সাধারণ সম্পাদক আবুল খান, ধর্ম বিষয়ক সম্পাদক রঈছ উদ্দিন ও সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।    



সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১২

শেয়ার করুন

আপনার মতামত দিন