আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

উন্নয়নশীল দেশে পদার্পন করায় প্রধানমন্ত্রীকে শাবি ছাত্রলীগের অভিবাদন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০২ ১৯:২১:০৯

শাবি প্রতিনিধি :: বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ পাওয়ায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে আনন্দ মিছিল করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে আনন্দ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ স্থানসমূহ প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরের সামনে গিয়ে শেষ হয়।

শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সিনিয়র নেতা মুশফিকুর রহমান ভূঁইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, উপদপ্তর বিষয়ক সম্পাদক সজিবুর রহমান, উপ ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, সদস্য আশরাফ কামাল আরিফ ও আব্দুল্লাহ আল রোমানসহ অন্যান্য নেতাকর্মীরা।

এসময় শাবি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন বলেন, সুশিক্ষা সুস্বাস্থ্য সুশাসন নিশ্চিত করতে বঙ্গবন্ধুর কন্যার হাত’কে শক্তিশালী করতে শাবি ছাত্রলীগ কাজ করে যাচ্ছে ও যে কোনো পরিস্থিতি মোকাবিলায় আমরা বদ্ধপরিকর। আমরা নেত্রীর নেক হায়াত কামনা করি।


সিলেটভিউ২৪ডটকম/এএএম/এসডি-১৮

শেয়ার করুন

আপনার মতামত দিন