আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

সিলেট বন্দরবাজারে ছিনতাইকারীকে গণধোলাই

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৩ ২১:০৩:০২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বন্দরবাজারে ছিনতাইয়ের চেষ্টাকালে এক যুবককে ধুলাই দিয়েছেন জনতা। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ঘটনাটি বুধবার (৩ মার্চ) বিকেলে নগরীর করিম উল্লাহ মার্কেটের সামনে ঘটেছে।

আটক ছিনতাইকারী মো. উজ্জল (২৫) মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার একমদু গ্রামের রোহিত জামানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশি সূত্রে জানা গেছে, বিকেল ৫টার দিকে নগরীর বন্দরবাজারস্থ করিম উল্লাহ মার্কেটের বিপরীতে এক পথচারীকে ছুরি দিয়ে ভয় দেখিয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের চেষ্টা করে উজ্জল। বিষয়টি দেখতে পেয়ে পথচারীরা উজ্জলকে ধরে উত্তম-মধ্যম দেন। খবর পেয়ে বন্দরবাজার ফাঁড়ির একদল পুলিশ ঘটাস্থলে পৌঁছলে উজ্জলকে পুলিশের কাছে হস্তান্তর করেন জনতা।

এ বিষয়ে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই মুস্তাফিজুর রহমানর সিলেটভিউ-কে বলেন, ছিনতাইয়ের চেষ্টাকালে উজ্জল নামের এক যুকককে জনতা আটক করে ধোলাই দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে জনতার হাত থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে কোতোয়ালি থানায় নিয়ে যায়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ তথ্যটি নিশ্চিত করে সিলেটভিউ-কে বলেন, ছিনতাইয়ের চেষ্টাকালে উজ্জলকে জনতা আটক করে ধোলাই দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছেন। পরে তাকে চিকিৎসা দেয়া হয়।

আগামীকাল (বৃহস্পতিবার) উজ্জলকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান (ওসি) এস এম আবু ফরহাদ।  


সিলেটভিউ২৪ডটকম / ডালিম-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন