Sylhet View 24 PRINT

তরুণ প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে: আশফাক আহমদ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ০০:২৮:২৯

সিলেট :: সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ বলেছেন- তরুণ প্রজন্মকে দেশের একজন সুনাগরিক হিসেবে বেড়ে উঠতে হবে। এজন্য লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে নিজেদের আত্মনিয়োগ করতে হবে। বিশেষ করে শিক্ষার অগ্রযাত্রায় নিজেদের ভূমিকা রাখতে হবে। এ জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টা দরকার। কান্দিগাঁও ইউনিয়ন ছাত্র ফোরামের সবাই মেধা ও শ্রম দিয়ে নিজেদের বিকশিত করার পাশাপাশি ইউনিয়নের সার্বিক অগ্রযত্রায় সচেষ্ট হবে, সেই প্রত্যাশা করি।

তিনি বুধবার বিকেলে জাঙ্গাইল ইয়াসিন আলী কমিউনিটি সেন্টারে কান্দিগাঁও ইউনিয় ছাত্র ফোরামের অভিষেক অনুষ্ঠান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

ফোরামের প্রধান উপদেষ্টা ও কান্দিগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং ফোরামের সভাপতি জামাল আহমদ ও সাধারণ সম্পাদক, আবুল কাশেম’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, দরগাহ্ এ হযরত শাহজালাল (র.) মোতাওল্লালী সরেকওম ফতেউল্লাহ আল আমান, সিরাজুল ইসলাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. ইব্রাহিম আলী, সফির উদ্দিন হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রশিদ আহমদ, প্রভাষক সেলিম আহমদ, বাদাঘাট মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আহমদ আলী, বিশিষ্ট চিকিৎসক ও শিক্ষানুরাগী ডা. খলিলুর রহমান, ফোরামের উপদেষ্টা আনোয়ারুল হক, আজম আলী, তজমুল আলী, সাংবাদিক মো. ওলিউর রহমান, শামীম আহমদ, আমিন আহমদ, জমির, জায়েদ আহমদ, কান্দিগাঁও ইউনিয়নের সদস্য কাঁচা মিয়া কছির, মহিলা সদস্য আঙ্গুরা বেগম, খুশতেরা বেগম, রুমা বেগম, সাবেক মেম্বার খালেদ হোসেন, আবুল কালাম আজাদ মো. জমির উদ্দিন, মোজাম্মিল হোসেন, জুয়েল আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন- লিটন পাল, খলিল আহমেদ, জুবায়ের তালুকদার, তুরণ মিয়া, হাফিজ আলিম উদ্দিনসহ কান্দিগাঁও ইউনিয়ন ছাত্র ফোরামের ১০১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যবৃন্দ।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফোরামের সদস্য সাইদুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৩

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.