আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ স্মরণে গোয়াইনঘাটে সভা অনুষ্ঠিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ২১:০৪:৪৬

নিজস্ব প্রতিবেদক, গোয়াইনঘাট :: বাংলাদেশ আওয়ামী লীগ গোয়াইনঘাট উপজেলা শাখার সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হামিদ স্মরণে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুহস্পতিবার দুপুর ১টায় গোয়াইনঘাট উপজেলা হলরুমে অনুষ্ঠিত শোক সভায় গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে ও যুব ও ক্রীড়া বিষয় সম্পাদক কামরুল হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলাল, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসলাম, যুগ্ম সম্পাদক মাস্টার ইসমাইল আলী, যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তি যোদ্ধা আব্দুল হক, সাবেক যুগ্ম সম্পাদক দেবব্রত ভট্টাচার্য্য, শিক্ষাবিষয়ক সম্পাদক আব্দুর রহিম, দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক এম নিজাম উদ্দিন, সদস্য মাস্টার আব্দুস শহীদ, মো. লোকমান, উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, উপজেলা যুবলীগের সদস্য গোলাম কিবরিয়া রাসেল, কামাল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মরহুম আব্দুল হামিদ ছিলেন আওয়ামী লীগের একজন অন্তপ্রাণ মানুষ। সাধারণ মানুষের প্রতি তার ছিল অকৃত্রিম ভালোবাসা। বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি ছিল অগাধ বিশ্বাস। মরহুম আব্দুল হামিদের মূত্যুতে গোয়াইনঘাট আওয়ামী লীগের যে ক্ষতি হয়েছে তা পূরণ হবার নয়। আলোচনা সভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১৯

শেয়ার করুন

আপনার মতামত দিন