আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

মহাসড়কে আবারও বড় দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন সিলেটের ১২ জন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৪ ২৩:৪০:১২

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-ঢাকা মহাসড়ক যেন দিন দিন ভয়ঙ্কর মানুষখেকোর রূপ নিচ্ছে। বৃহস্পতিবারও ঘটে গেলো এ মহাসড়কে ভয়াবহ দুর্ঘটনা। সিলেটগামী শ্যামলী পরিবহনের বাস একটি মালবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ এড়াতে গিয়ে গাছ ও বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খেলেও অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন সিলেটের ১২ জনসহ অন্তত ২৫ জন যাত্রী।

ঘটনাটি বৃহস্পতিবার (৪ মার্চ) সকালে মাধবপুরের আন্দিউড়া এবং বেজুড়া বাসস্ট্যান্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে ঘটেছে।

শ্যামলি পরিবহনের বাসে করে আসা যাত্রী সিলেটের বিশ্বনাথ উপজেলার তাতীকোনা গ্রামের মোসলেহ উদ্দিন বাবর সিলেটভিউ-কে বলেন, সিলেটের দিকে আসা শ্যামলী পরিবহনের বাস মাধবপুরের আন্দিউড়া এবং বেজুড়া বাসস্ট্যান্ডের মাঝামাঝি কসবাপাড়া নামক স্থানে আসলে হঠাৎ করে বিপরীত দিকে একটি মালবাহী ট্রাক একেবারে সামনে চলে আসে। সে ট্রাকের সঙ্গে সংঘর্ষ এড়াতে বাস চালক গাড়িকে রাস্তার পাশে নামিয়ে দেন। এসময় বাসটি রাস্তার পাশের গাছ ও বৈদ্যুতিক খুঁটির র সঙ্গে গিয়ে সজোরে ধাক্কা খায়। এতে বাসের চালক ও সুপারভাইজার আহত হন। এছাড়াও আহত হন আরও ৭-৮ জন। তবে গুরুতর আহত কেউ হননি।

বাবর জানান, শ্যামলী পরিবহনের বাসে খুব বেশি যাত্রী ছিলেন না। প্রায় ২৫ জন ছিলেন। এর মধ্যে সিলেটী ১০-১২ জন। বাকিরা দেশের অন্যান্য অঞ্চলের।

বাসের যাত্রীরা প্রাণে বেঁচে যাওয়ায় শুকরিয়া আদায় করেন মোসলেহ উদ্দিন বাবর। গাছ ও বৈদ্যুতিক খুঁটির গিয়ে ধাক্কা না খেলে বাসটি নিচের পুকুরে পড়তো বলে জানান তিনি।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম-১৪

শেয়ার করুন

আপনার মতামত দিন