আজ বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৫ ১২:৩২:৫৯

চুরি করে মোটরসাইকেল নিয়ে যাচ্ছে সুজন (উপরের ছবি)। উদ্ধার হওয়া মোটরসাইকেল।

নিজস্ব প্রতিবেদক : সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ের একটি ভবনের নীচ থেকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় মোটরসাইকেল চোর চক্রের সদস্য কোম্পানীগঞ্জের কলাবাড়ি গ্রামের সুজন মিয়া নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৫ মার্চ) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এরআগে বৃহস্পতিবার (৪ মার্চ) কোতোয়ালি থানা পুলিশ একটি দল আখালিয়া নয়াবাজার এলাকা থেকে চোরাই মোটরসাইকেলসহ সুজনকে গ্রেফতার করে। মোটরসাইকেল চুরির ঘটনায় বিপ্লব তাকুলদার বাদি হয়ে কেতোয়ালি থানায় গত ১ মার্চ মামলা নং-৮ দায়ের করেন। তিনি সিলেট জজ কোর্টে কর্মরত।

পুলিশ জানায়, গত ১ মার্চ জেলা প্রশাসকের কার্যালয়ের একটি ভবনের সিড়ির নীচে মোটরসাইকেল রেখে কাজে চলে যান বিল্পব তালুকদার। বিকেলে কর্মক্ষেত্র থেকে ফেরার পথে দেখে যথাস্থানে তার মোটরসাইকেলটি ইয়ামা এফ জেড ভার্সন-৩ মোটরসাইকেল যাহার চ্যাসিস নং- RG642001116, ইঞ্জিন নং- G3L5E0151306 নেই। তবে মোটরসাইকেল চুরির দৃশ্য সিসি ক্যামেরায় ধরা পড়ায় পুলিশ খুব সহজেই মোটরসাইকেল চোরকে শনাক্ত করে।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ। তিনি জানান, পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে চোরাই মোটরসাইকেলসহ সুজন মিয়া নামের এক যুবককে গ্রেফতার করেছে। তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১৫


শেয়ার করুন

আপনার মতামত দিন