আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেটে ২৯ বস্তা চা পাতাসহ চোরাকারবারি গ্রেফতার ১

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৭ ১৪:০৭:৩৬

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা গোয়েন্দা পুলিশের একটি দল জৈন্তাপুরে অভিযান চালিয়ে ১১২২ কেজি ভারতীয় চা পাতাসহ এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত চা পাতার মূল্য প্রায় ৩ লাখ ৩৬ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (৬ মার্চ) রাতে গোপন তথ্যে গোয়েন্দা পুলিশের একটি দল জৈন্তাপুর থানাধীন লালাখাল সীমান্তবর্তী বারগাতি এলাকায় অভিযান পরিচালনা করে একটি পিকাপ তল্লাশী করে ২৯ বস্তা চা পাতা উদ্ধার করে।  গ্রেফতারকৃত চোরাকারবারি ফখরুল ইসলাম (২৪) জৈন্তাপুর থানাধীন বাঘেরখাল দলইপাড়া গ্রামের মাহমুদ আলীর ছেলে।
এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর এসআই নিতাই লাল রায় বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। রবিবার (৭ মার্চ) দুপুরে গ্রেফতারকৃত ফখরুল পুলিশ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) লুৎফর রহমান। তিনি জানান, গোপন তথ্যে গোয়েন্দা পুলিশের একটি দল জৈন্তাপুর থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ২৯ বস্তা ভারতীয় চা পাতাসহ চোরাকারবারি ফখরুল ইসলামকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে জৈন্তাপুর থানায় পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। চোরাচালানের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।




সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-১৯

শেয়ার করুন

আপনার মতামত দিন