আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

কাউন্সিলর সেলিমের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও মেলা বন্ধে মানববন্ধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৭ ২০:৩৪:১২

সিলেট :: শাহজালাল উপশহরের ই-ব্লকের খেলার মাঠে মেলা বন্ধ ও সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিল সালেহ আহমদ সেলিমের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে শাহজালাল উপশহর এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, এই এলাকায় এটিই একমাত্র খেলার মাঠ। অথচ এখানে মেলা আয়োজনে পায়তারা চলছে। যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে খেলার মাঠ তৈরি করা হয়েছে। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল এলাকায় উত্তেজনা সৃষ্টি করতে মেলা আয়োজন করার পায়তারা চালাচ্ছে। বক্তারা বলেন, মাঠের দুপ্রান্তে দুটি মসজিদে রয়েছে। এই এলাকার ধর্মপ্রাণ মুসল্লিরা মসজিদগুলোতে নামাজ আদায় করেন। এখানে মেলা আরম্ব হলে মসজিদে মুসল্লিদের যাতায়াতে চরম বিঘ্ন সৃষ্টি হবে। বক্তারা বলেন, অবিলম্বে মেলা বন্ধ না হলে যে কোন ধরনের দূর্ঘটনা সৃষ্টি হতে পারে। এজন্য আমরা প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করছি। পাশাপাশি বক্তারা কাউন্সিলর সালেহ আহমদ সেলিম সহ সকলের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

ই-ব্লক জামে মসজিদের সভাপতি মো. শফিকুল হকের সভাপতিত্বে ও এডভোকেট আব্দুল মুনিম শিপুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, শুয়াইবুর রহমান কলা, কাজী মুজিবুর রহমান, বদরুর ইসলাম হারুন, ফখরুল ইসলাম, শফিকুল ইসলাম, আব্দুল মান্নান, বাহার উদ্দিন, এম. এ. মতিন, মো. তারিকুল ইসলাম, বকুল মিয়া, কাজী শামসুল হক, মো. ফয়সল ইবনে হামিম, ইঞ্জিনিয়ার আব্দুর রউফ, মিসবাহ উদ্দিন চৌধুরী, মাস্টার মাবুর ফয়সল, মাখন মিয়া, আব্দুল খালিক, মিনু মিয়া, বশির মিয়া, সাবেক চেয়ারম্যান বাহার উদ্দিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপশহর যুব কল্যাণ পরিষদের সভাপতি রেজওয়ান, সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর, স্মাইল চ্যারিটি গ্রুপের সাবেক সভাপতি মেহেরাজ হোসেন আবিদ, উপশহর স্পোর্টিং ক্লাবের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জাকির হোসেন, লালমাটিয়া ক্রিকেট ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান রিফাত, সাধারণ সম্পাদক মামুনুর আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১৯

শেয়ার করুন

আপনার মতামত দিন