Sylhet View 24 PRINT

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগরের আলোচনা সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৮ ১৭:৫৬:৫৪

সিলেট :: সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগরের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় ফাউন্ডেশনের সুবিদবাজারস্থ কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট ব্লাইন্ড ক্রিকেট ক্লাবের সভাপতি আতাউর রহমান খান শামছু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের বক্তব্যের আবেদন অপরিসীম। এ বক্তব্য বিশ্বব্যাপী স্বাধীনতা অনুরাগী মানুষের অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে। বঙ্গবন্ধুর এই ঐতিহাসিক ভাষণই প্রেরণা যুগিয়েছে বাংলাদেশকে বিশ্বের কাছে পরিচিত করার এবং উন্নতির পথে এগিয়ে নেয়ার।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগরের সভাপতি ও আন্তর্জাতিক প্রতিনিধি রোটারিয়ান আবু সালেহ ইয়াহিয়া'র সভাপতিত্বে ও তরুণ সমাজকর্মী আল আমিন আহমেদ নাঈম'র পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে রাখেন- সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় বিশেষ প্রতিনিধি ডা. মো. ইসলাম উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন- সিলেট মহানগর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক রোটারিয়ান শেখ নুরুল ইসলাম খালেদ, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট মহানগরের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক রোটারিয়ান মোসাদ্দিক সাজুল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ব্যবসায়ী আব্দুল বাছিত রিমন, কার্যকারী সদস্য শেখ তানিম, বিমানবন্দর শাখার সভাপতি ফখরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি এম.জামাল উদ্দিন, শখ আল নাহিয়ান আল রাফি প্রমুখ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সমাজকর্মী মিজানুর রহমান সামি।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৬

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.