আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১ ইং

লিডিং ইউনিভার্সিটির উপাচার্যকে আর্কিটেকচার এ্যালামনাই এসোসিয়েশনের শুভেচ্ছা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৩-০৯ ১৬:২২:৩৯

সিলেট :: লিডিং ইউনিভার্সিটির আর্কিটেকচার এ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে লিডিং ইউনিভার্সিটিতে নবনিযুক্ত উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগে আর্কিটেকচার এ্যালামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলাকে এ শুভেচ্ছা জ্ঞাপন করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক স্থপতি আহসান শওকত, কোষাধ্যক্ষ স্থপতি এহতেশামুল হক তাহা, সমন্নয়ক স্থপতি খায়ের আহমাদ শাওন, শিক্ষা বিষয়ক সম্পাদক স্থপতি আল-আমিন সোহান এবং প্রচার সম্পাদক স্থপতি মেহেদী হাসান মুকুল।

এসময় উপস্থিত ছিলেন- লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান স্থপতি রাজন দাশ। এসোসিয়েশনের সদস্যরা সিলেটে স্থাপত্য পেশার সম্ভাবনা ও সমস্যা নিয়ে উপাচার্যের সাথে আলোচনা করেন।  

আলোচনায় ড. আজিজুল মাওলা তাদেরকে স্থাপত্য পেশার ভবিষ্যৎ সম্ভাবনা ও এ পেশায় এগিয়ে যাওয়ার দিকনির্দেশনা দিয়ে বলেন, ‘স্থাপত্য বিভাগ এবং এর এ্যালামনাই এসোসিয়েশন সর্বদা সমন্নয় সাধন করে একে অপরের পরিপূরক হয়ে কাজ করবে’। সেইসাথে তিনি আর্কিটেকচার এ্যালামনাই এসোসিয়েশনের সার্বিক উন্নতি কামনা করেন।

স্থাপতি রাজন দাশ বলেন, লিডিং ইউনিভার্সিটির এই এ্যালামনাই সর্বদাই ডিপার্টমেন্টের কার্যক্রমে সহযোগিতা করে আসছে। তিনি এ প্রচেষ্টা যেন অব্যাহত থাকে এ আশাবাদ ব্যক্ত করেন।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন