আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১ ইং

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৭ ১১:০২:৪৬

সিলেট : বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে প্রচারণা ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে সিলেট নগরীর সুরমা মার্কেট পয়েন্টে মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক  সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ,কে,এম শামিউল আলম, এডভোকেট মোস্তফা শাহিন, এডভোকেট এরশাদুল হক, সাবেক যুবলীগ নেতা বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সহ- সাংগঠনিক সম্পাদক,  বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সদস্য জাহেদ হাসান, মহানগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মাহমুদা নাজিম রুবি, ২১নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গণদাবী’র কেন্দ্রীয় সদস্য জান্নাতুল নাসরিন উর্মি, জীবিকা বহুমুখী সমাজ কল্যাণ সংস্থা সভানেত্রী  রাবেয়া  আক্তার রিয়া, নারী নেত্রী ঊষা, শামসুন্নাহার নাসিমা চৌধুরী প্রমুখ।

নেতৃবৃন্দ দিনব্যাপী প্রচারণা ছাড়াও পথচারী ও ব্যবসায়ীদের করোনা প্রতিরোধে মাস্ক, গøাভস, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করেন।

এসময় এডভোকেট মাহফুজুর রহমান বলেন, দেশে প্রতিদিনই করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে চলেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকার ৭ দিনের লকডাউন ঘোষণা করেছেন। তিনি করোনা থেকে বাচতে স্বাস্থ্যবিধি ও সরকারের আদেশ ও নির্দেশ মেনে চলার আহবান জানিয়ে গণদাবীর সদস্যরা মাস্ক, স্যানিটাইজার নিয়ে মাঠে থেকে করোনা প্রতিরোধে সচেতনতামুলক কার্যক্রম পরিচালনা করায় ধন্যবাদ জানান।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৫


শেয়ার করুন

আপনার মতামত দিন