Sylhet View 24 PRINT

সিলেটে ২ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৭ ১২:৩৯:৫০

নিজস্ব প্রতিবেদক : জকিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার ও একটি সিএনজি অটোরিকশা গাড়ি জব্দ করেছে। এ সময় এবাদুর রহমান (৩১) নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত এবাদুর রহমান খলাছড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামের মুফজ্জিল আলীর ছেলে।

বুধবার (৭ এপ্রিল) জকিগঞ্জ থানা পুলিশ ইয়াবা ব্যবসায়ী এবাদুর রহমানকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়,  মঙ্গলবার রাতে উপজেলার বীরশ্রী ইউনিয়নের মাদ্রাসা বাজারস্থ জকিগঞ্জ শেওলা অভিমুখী আগত একটি সিএনজি গাড়িকে তল্লশি করে ২ হাজার পিস ইয়াবা ও একটি সিএনজি গাড়িসহ আসামী এবাদুর রহমানকে গ্রেফতার করে পুলিশ।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম (ওসি) জানান, মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এই লকডাউনের সময়ও মাদক ব্যবসায়ীরা বসে নেই। পুলিশ লকডাউন বাস্তবায়নে সময় পার করছে। সেই সুযোগে মাদক ব্যবসা চলছে। কিন্তু পুলিশও তৎপর আছে। গ্রেফতারকৃত এবাদুর রহমানকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।



সিলট ভিউ ২৪ ডটকম/পিটি-১০

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.