আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের অর্থায়নে রমজানের ফুডপ্যাক বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৭ ১৯:৩১:১৬

সিলেট :: জনসেবামূলক প্রবাসী সংগঠন জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জের অর্থায়নে জকিগঞ্জ উপজেলা ও পৌরসভাসহ মোট ১০টি ইউনিয়নে আসন্ন রমজান উপলক্ষ্যে বিশেষ ফুডপ্যাক বিতরণ করা হয়েছে।

বুধবার দিনব্যাপী প্রায় শতাধিক আলেম পরিবারের প্রত্যেককে বিশেষ সম্মাননা স্বরূপ প্রায় দু'হাজার টাকার উন্নতমানের খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়।

ফুডপ্যাকে ছিল ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ৩ কেজি পেয়াজ, তিন লিটার তেল, ২ কেজি ছানা, দেড় কেজি মশারী ডাল, ১ কেজি ময়দা, ১ কেজি চিনি, ১ কেজি লবন ও এক প্যাকেট সেমাই।

মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজসেবী কারী মাওলানা আব্দুল হাফিজকে সভাপতি এবং আন্তর্জাতিক মিডিয়া ব্যক্তিত্ব মুফতি আব্দুল মুনতাকিমকে সেক্রেটারী জেনারেল করে প্রবাসে অবস্থানরত জকিগঞ্জের প্রায় দুইশত মানবতাদরদী সমাজকর্মীর সমন্বয়ে এ কমিটি গঠন করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন- সংগঠনের অন্যতম সহযোগি সদস্য জমিয়তে উলামায়ে ইসলাম জকিগঞ্জ উপজেলার সভাপতি মাওলানা জওয়াদুর রহমান, সহ সভাপতি মাওলানা ফারুক আহমদ, সেক্রেটারী জেনারেল মুফতি মাহমুদ হুসাইন, জয়েন্ট সেক্রেটারী মাওলানা শিব্বির আহমদ, যুবনেতা মাওলানা আব্দুস সালাম আজাদ ও ছাত্রনেতা মাওলানা হুসাইন আহমদ প্রমুখ।

প্রত্যেক ইউনিয়নে সংগঠনের স্বেচ্ছাসেবক সদস্য বা মাঠকর্মী হিসেবে বিশেষ প্রতিনিধি নিয়োগ করেতাদের মাধ্যমে উল্লেখিত ফুডপ্যাক সামগ্রি তালিকাভুক্ত উলামায়ে কেরামের হাতে হাতে কোন রকমের ফটোসেশন ছাড়াই স্বসম্মানে পৌঁছিয়ে দেয়ার বিশেষ ব্যবস্থাপনা করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-৫

শেয়ার করুন

আপনার মতামত দিন