Sylhet View 24 PRINT

নগরীর মদিনা মার্কেটে সিসিকের উচ্ছেদ অভিযান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৮ ১১:৪৬:২৬

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীর ব্যস্ততম এলাকা মদিনা মার্কেট। এই এলাকার প্রায় আধ কিলোমিটার ফুটপাত দখল করে অবৈধভাবে ব্যবসা করে আসছেন হকাররা। দীর্ঘদিন  থেকে তাদেরকে ফুটপাত ছাড়ার তাগিদ দিয়েও কোন লাভ হয়নি।  বরং টিনের ঘর তৈরী করে পাকাপোক্তভাবে ব্যবসা করে আসছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল থেকে  ফুটপাত দখল মুক্ত করার জন্য মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে অভিযান শুরু করে সিলেট সিটি করপোরেশন। অভিযানে প্রায় ৮-১০টি ঘর উচ্ছেদ করা হয়। এসময় ফুটপাতের উপর ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল রাখার অপরাধে কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

এ ব্যাপারে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিসিকের উন্নয়ন কাজ চলমান। কিন্তু ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করার অপরাধে এবার নগরীর মদিনা মার্কেট এলাকায় সিসিক অভিযানে নেমেছে। সিসিকের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

সিলেট সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান বলেন, ফুটপাত ছেড়ে দেয়ার জন্য একাধিকবার মাইকিং ও মৌখিকভাবে নির্দেশনা দেয়ার পর ফুটপাত ছেড়ে দেয়া হয়নি। ফুটপাত দখলে থাকায় জনভোগান্তিও বেড়েছে। বৃহস্পতিবার মেয়রের উপস্থিতিতে সিসিকের লোকজন উচ্ছেদ অভিযান শুরু করেন।

সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৮   




সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.