Sylhet View 24 PRINT

বিশ্বনাথে ইউপি চেয়ারম্যানদের উদ্যোগে ইউএনওকে বিদায় সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-০৮ ২০:০৯:৫৯

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার আট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্যোগে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পালের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে ইউএনও কার্যালয়ে ওই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জের সদর উপজেলায় ইউএনও বর্ণালী পালের বদলী হওয়ায় দীর্ঘদিন উপজেলার অভিভাবকের দায়িত্ব পালনকারী ইউএনওকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানান উপজেলার আট ইউনিয়নের শীর্ষ জনপ্রতিনিধিরা।

সভায় বক্তারা বিশ্বনাথে ইউএনও হিসেবে বর্ণালী পালের কর্মকান্ডের মূল্যায়ন করে বলেন, স্বল্প সময়ে নিজের কর্মকান্ড দিয়ে সর্বস্থরের মানুষের মন জয় করতে সক্ষম হছেন তিনি (ইউএনও)। আর নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করে একদিন নিজের যোগ্যতা বলেই আরো উচ্চ আসনে অধিষ্ঠিত হবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল। আর ভবিষ্যতেও সিলেটবাসীর কল্যাণে কাজ করবে বলে আশাবাদ প্রকাশ করেন নেতৃবৃন্দ।

নিজের বিদায়ী বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল বলেন, বিশ্বনাথে সর্বস্থরের মানুষের সার্বিক সহযোগীতায় চেষ্টা করেছি নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার। চেষ্টা করেছি উপজেলার প্রত্যেক ইউনিয়নেই সরকারের গৃহিত উন্নয়নমূলক কর্মকান্ড যথাযথভাবে বন্টন ও বাস্তবায়িত করার। দায়িত্ব পালনকালে বিশ্বনাথকে নিজের উপজেলা মনে করেই কাজ করেছি। তাছাড়া বিশ্বনাথে দায়িত্ব পালনকালেই আমি প্রথম সন্তানের ‘মা’ হয়েছি। তাই বিশ্বনাথের কথা আমি কখনও ভুলতে পারবনা।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বার।

আলোচনা সভা শেষে উপজেলার আট ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পালকে ক্রেস্ট প্রদান করেন।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-১১

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.