আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১০ ১৯:৪৩:১৯

সিলেট :: সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, করোনার এই পরিস্থিতিতে যার যার অবস্থানে থেকে সাধ্যমতো ত্রাণসামগ্রী নিয়ে অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হয়। করোনার এই সময়ে খাদ্যসহায়তা অসহায় মানুষগুলোকে টিকে থাকতে সাহায্য করবে। সমাজের বিত্তবান, জনপ্রতিনিধি, সামাজিক ও সেবামূলক সংগঠন গুলো এসব কাজে বেশি বেশি করে এগিয়ে আসতে হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লকডাউনের সময় দলীয় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে থাকার জন্য বলেছেন। অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়াই হলো প্রকৃত রাজনৈতিক কর্মীর পরিচয়।

শনিবার দুপুর ২টায় দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ উদ্যোগে ইউনিয়ন পরিষদের সামনে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জবরুল ইসলাম জগলু, সিলেট জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী।

এসময় আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগনেতা আনোয়ার হোসেন, মোল্লারগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জিল্লুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক খমনেশ কান্তি দে, ইসমাইল হোসেন বাচ্চু, তাজুল ইসলাম তরু, জুয়েল আহমদ, মাসুক উদ্দিন, ইলিয়াস আহমদ চমক, লোকমান আহমদ, যুবলীগ নেতা শাহ অলিদূর রহমান, শাহিন আলী, বদরুল আলম তুহিন, নাজিম উদ্দিন রাসেল, জাকির আহমদ, নিয়াজুল ইসলাম, আলম আরমান, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, ছাত্রলীগ নেতা আজিজ আহমদ, মুস্তাক আহমদ, আহসান হাবীব জাবেদ, মিনহাজ মাহমুদ, আবু ইফতেশাম তাহারাত, শাহজান আহমদ সাহেব, সাদিকুল ইসলাম নাজিম, স্বপন আহমেদ, শায়েক আহমেদ, সৈয়দ মুস্তাকিন, সিপত উল্লাহ-সহ আওয়ামী লীগ ও অঙ্গ  সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৫

শেয়ার করুন

আপনার মতামত দিন