আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় জগন্নাথ জিউর মন্দিরে প্রার্থনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৩ ২০:৪৯:৪২

সিলেট :: করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় জিন্দাবাজারস্থ জগন্নাথ জিউর মন্দিরে এক প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় এই প্রার্থনার আয়োজন করা হয়। পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ কামনা এবং বৈশ্বিক করোনা মহামারি থেকে সবাইকে রক্ষার জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

প্রার্থনা সভায় উপস্থিত ছিলেন- ২নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি কালিপদ সুত্রধর, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ ঘোষ, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক জয়দ্বীপ চৌধুরী মাধব, যুগ্ম সম্পাদক মূন্না ঘোষ, নির্ঝর রায়, তিলক চৌধুরী, বিপুল কর, পান্না ঘোষ, রাজন আচার্য্য, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাজন দেব, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পুলক রায়, পিনাক ঘোষ, বিশ্বদীপ চন্দ সৈকত, আশীষ দেবনাথ, সাজন দেবনাথ, রাজন আচার্য্য, মহানহগর ছাত্রদলের সহ- ধর্ম বিষয়ক সম্পাদক প্রাশান্ত ঘোষ দ্বীপ, সিলেট ১৬নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক কনক কান্তি দাস প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ডিজেএস-২৫

শেয়ার করুন

আপনার মতামত দিন