আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

আসাব আলী ও তফুরা খানম ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ০০:১৭:৫৭

সিলেট :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, নিজের কষ্টার্জিত অর্থ দিয়ে মানুষের সংকটকালে যারা পাশে দাঁড়ায় তারা সমাজের হ্রদয়ে স্থান করে নেয়। আলহাজ্ব আসাব আলী ও তফুরা খানম ট্রাস্ট প্রতি বৎসর এই ধরনের কার্যক্রম চালিয়ে আসছে । শিক্ষা ও মানবকর্মে এই ট্রাস্ট কল্যাণমুলক ভূমিকা রাখবে।  ট্রাস্টের পৃষ্ঠপোষক ব্রিস্টল সিটির সাবেক মেয়র আবুল কালাম আজাদ ও জাকির হোসেন আজাদের প্রশংসা করে বলেন, প্রবাসে থাকলেও নিজের জন্ম এলাকার মানুষের বিপদকালীন সময়ে তারা সর্বদা পাশে থাকেন।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়নের দত্তরাইল কাইটিকর আসাব আলী ও তফুরা খানম মাদ্রাসা  মাঠে বিশিষ্ট সমাজসেবী নজমুল ইসলাম বিকলিছের সভাপতিত্বে সমাজকর্মী ছাইদুল ইসলাম মাহের-এর পরিচালনায় পবিত্র মাহে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।  

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের  সাবেক ভাইস-চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ, আওয়ামী লীগ নেতা রুহেল আহমদ রুহিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  ইউপি সদস্য হোসন আহমদ, সমাজসেবী জাহেদ আহমদ, ফারহান মাসুদ আফসর ও ইব্রাহিম জামাল মাফি প্রমুখ।


সিলেটভিউ২৪ডটকম / ১৪ এপ্রিল, ২০২১ / প্রেবি / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন