আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

শাবিতে 'আজ মুক্তমঞ্চ'র ১৪ তম বর্ষপূর্তি উদযাপন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ১৪:৪৯:২৯

শাবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সাংস্কৃতিক সংগঠন 'আজ মুক্তমঞ্চ'র ১৪ তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টায় বর্ষপূর্তি উদযাপন ও চৈত্র সংক্রান্তি উপলক্ষে অনলাইনে 'চৈতালী চতুর্দশী' শিরোনামে এক অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি। বুধবার (১৪ এপ্রিল) এই তথ্য জানান 'আজ মুক্তমঞ্চ'র সাধারণ সম্পাদক সামিয়া তারান্নুম মালভিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- নাট্যকার, গল্পকার ও হবিগঞ্জের 'জীবন সংকেত নাট্যগোষ্ঠী'র প্রতিষ্ঠাতা সদস্য রুমা মোদক, অতিথি হিসেবে সংগঠনটির উপদেষ্টা ও শাবির লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. সামিউল ইসলাম, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমিন ও ভিডিও বার্তার মাধ্যমে যুক্ত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ফারজানা সিদ্দিকা রনি। এতে মুক্তমঞ্চের প্রাক্তন ও বর্তমান সকল সদস্য ছাড়াও নোঙ্গর, দিক থিয়েটার, মাভৈঃ আবৃত্তি সংসদ, শিকড়, সুপা, স্বপ্নোত্থান, স্পোর্টস সাস্ট, কার্টুন ফ্যাক্টরিসহ বিভিন্ন সংগঠন উপস্থিত ছিলেন।

সংগঠনটির সাধারণ সম্পাদক সামিয়া তারান্নুম মালভিন বলেন, আজ আমাদের জন্য বিশেষ একটি দিন। শাবি ক্যাম্পাসের একমাত্র সংগঠন 'আজ মুক্তমঞ্চ' যারা এইদিনটিকে ঘটা করে উদযাপন করে আসছে। এই বিশেষ দিনে আমাদের পাশে থেকে মুহূর্তটাকে আনন্দমুখর করে তোলার জন্য সকলকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই।

সিলেট ভিউ ২৪ ডটকম/মাসুদ/পিটি-২২

শেয়ার করুন

আপনার মতামত দিন