আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সিলেটে ২৪ ঘণ্টায় র‍্যাবের যত অভিযান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৪ ১৬:৫০:০৭

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিভিন্ন স্থানে মঙ্গলবার (১৩ এপ্রিল) অভিযান চালিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‍্যাব)-৯ আটজনকে গ্রেফতার করেছে।

র‍্যাবের একাধিক টিম পৃথক অভিযান তাদের আটক করে।

বিশ্বনাথ :
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে র‍্যাব-৯ এর সদর কোম্পানী (সিলেট ক্যাম্প)-এর একটি দল সিলেটের বিশ্বনাথ থানাধীন লামাকাজী পয়েন্ট থেকে ৩৬ কেজি গাঁজাসহ মো. শাহাব উদ্দিন (২৭) ও মো. ইসমাইল খাঁন (২৬) নামে দুজনকে গ্রেফতার করে।
শাহাব উদ্দিন হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার পাইকপাড়া গ্রামের মো. আব্দুর রউফের ছেলে ও মো. ইসমাইল খাঁন একই গ্রামের মৃত ইফসুফ খাঁনের ছেলে।
পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করে তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

চুনারুঘাট :মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় র‍্যাব-৯ এর সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প)-এর একটি  দল হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ১নং গাজীপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জারুলিয়া গ্রামের দরবেশ শাহেবের মাজারের সামনে থেকে ২ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ মো. নুরুজ্জামান (৩৬) নামের একজনকে গ্রেফতার করে।
নুরুজ্জামান চুনারুঘাট থানার জারুলিয়া গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

এদিকে, চুনারুঘাটের ১নং গাজীপুর ইউনিয়নের বাসুল্লা বাজারে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ মো. পারভেজ মিয়া (২০) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৯ এর আরেকটি দল।  
পারভেজ মিয়া চুনারুঘাটের বাসুল্লা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

দোয়ারাবাজার :
মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে র‍্যাব-৯ এর সিপিসি-৩, (সুনামগঞ্জ ক্যাম্প)-এর একটি দল সুনামগঞ্জের দোয়ারাবাজার থানাধীন আমবাড়ী বাজার থেকে ১০১ বোতল বিদেশি মদসহ কামাল উদ্দিন (৪৬) নামের একজনকে গ্রেফতার করেছে।
কামাল সুনামগঞ্জ সদর থানার রঙ্গারচর গ্রামের মৃত আবদুস সামাদের ছেলে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

জকিগঞ্জ :
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে র‍্যাব-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প)-এর একটি দল সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন ২নং বিরশ্রী ইউপির দক্ষিন বিপোক গ্রাম থেকে ১ হাজার ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আলীমুদ্দিন নামের একজনকে গ্রেফতা করে।
আলিমুদ্দিন এ গ্রামের মৃত ইলিয়াছ আলীর ছেলে।  পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

জালালাবাদ :
মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে  র‍্যাব-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প)-এর পৃথক একটি দল সিলেট মহনগরীর জালালাবাদ থানাধীন মদিনা মার্কেট কালীবাড়ী এলাকা থেকে বিস্ফোরক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আব্দুল কাদির (৩৩)-কে গ্রেফতার করেছে।
আব্দুল কাদির ওই এলাকার গফুর মিয়ার ছেলে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।

শায়েস্তাগঞ্জ :
মঙ্গলবার বেলা ২টার দিকে র‍্যাব-৯ সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প)-এর একটি দল হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন শায়েস্তাগঞ্জ পৌরসভার ড্রাইভার বাজারের খাদ্য গুদামের পাশ থেকে নারী ও নির্যাতন দমন আইনের ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এমরান মিয়া (৩৮)-কে গ্রেফতার করেছে।
এমরান হবিগঞ্জ জেলার বাহুবল থানার পূর্ব জয়পুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব।


সিলেটভিউ২৪ডটকম / ১৪ এপ্রিল, ২০২১ / ডালিম

শেয়ার করুন

আপনার মতামত দিন