আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিকের পিতার মৃত্যুতে শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ১৯:৪৩:২২

সিলেট :: যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিকের পিতা বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ মল্লিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি।

আজ শনিবার এক শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন,বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ মল্লিক এর মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত। তিনি সকলের কাছে একজন সৎ, সজ্জন, জ্ঞানী, ধার্মিক ও কর্তব্যপরায়ণ ব্যক্তি হিসাবে সুপরিচিত ছিলেন। একজন আদর্শবান পিতা হিসাবে তিনি মেধা ও শ্রম দিয়ে তাঁর সন্তানদের সুশিক্ষিত ও সুসন্তান হিসেবে গড়ে তুলেছিলেন। সরকারী চাকরিতে থাকার সময়ে তিনি যেমনি অত্যন্ত ন্যায়, নিষ্ঠার ও সততার সাথে দায়িত্ব পালন করেছিলেন ঠিক তেমনি অবসরকালীন সময়েও সর্বদা নিজেকে সমাজের কল্যাণে নিয়োজিত রেখেছিলেন। তাঁর মৃত্যুতে আমরা মহান মুক্তিযোদ্ধের একজন বীর মুক্তিযোদ্ধাকে হারালাম।      
       
শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপি নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

সিলেটভিউ২৪ডটকম/ ১৭ এপ্রিল ২০২১/প্রেবি/জুনেদ



শেয়ার করুন

আপনার মতামত দিন