আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সেহরীর খাবার নিয়ে ছিন্নমূল মানুষের পাশে মহানগর যুবলীগ সভাপতি মুক্তি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৭ ১৯:৪৯:৩৫

সিলেট :: সিলেট নগরীতে বৃষ্টির মাঝেও ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে সেহরীর খাবার বিতরণ করলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। শুক্রবার দিবাগত রাতে তিনি চৌহাট্টা থেকে আম্বরখানা পর্যন্ত অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে এ খাবার বিতরণ করেন। রমজান শুরুর পর থেকে তিনি অসহায় ও ছিন্নমুল মানুষের মাঝে ইফতার ও সেহরী বিতরণ করে আসছেন।    

সেহরী বিতরণকালে তিনি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগ সমাজের অসহায় ও ছিন্নমুল মানুষের সাহায্যে কাজ করে যাচ্ছে। অনেক অসহায় মানুষ আছেন যারা রাতের বেলায় সেহরী না খেয়েও মহান রাব্বুল আল আমিনের খুশী করতে রোজা রাখেন।তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। আসুন আমরা সবাই মিলে বরকতের এই মাসে অসহায়দের সাহায্যে নিজ নিজ সামর্থ অনুয়াযী এগিয়ে আসি। তিনি মহান রাব্বুল আল আমিনের দরবারে মহামারি করোনা ভাইরাস থেকে জাতিকে মুক্তি দিতে সকলের কাছে দোয়া চান।  
 
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৭ এপ্রিল ২০২১/প্রেবি/জুনেদ



শেয়ার করুন

আপনার মতামত দিন