আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জে পরকীয়াকাণ্ড : বিয়ের চারদিনের মাথায় প্রেমিক গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৮ ০০:০২:২৪

জকিগঞ্জ প্রতিনিধি :: সিলেটের জকিগঞ্জে পরকীয়া কাণ্ড ও প্রেমিকের বাড়িতে প্রেমিকাকে ফারহানা বেগমকে শিকল দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি জাকারিয়া (২৪)-কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার মৌলভীরচক গ্রাম থেকে তাকে জকিগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করে। শনিবার আদালতের মাধ্যমে অভিযুক্ত জাকারিয়াকে জেলহাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে কাজলসার ইউনিয়নের কামালপুর গ্রামের নওয়াবাড়িতে ফারহানা (৪২) নামের এক পরকীয়া প্রেমিকাকে শিকল দিয়ে বেঁধে নির্যাতন করে প্রেমিক জাকারিয়াসহ কয়েকজন। এ মারধরের পেছনে ছিলো পরকিয়া প্রেম।

ঘটনার দিন মঙ্গলবার পরকীয়া প্রেমিক জাকারিয়া বিয়ে করে নববধূ বাড়িতে নিয়ে আসলে রাত ৮টার দিকে পরকিয়া প্রেমিকা ফারহানা বেগম প্রেমিকের বাড়িতে যান। সেখানে যাবার পর জাকারিয়া ও ফারহানার মধ্যে উত্তেজিত কথা বার্তা হয়। কথা কাটাকাটির একপর্যায় হাতাহাতি ও মারধর হয়। পরে প্রেমিক জাকারিয়ারসহ তার পরিবারের লোকজন প্রেমিকা ফারহানাকে আটকে শিকল দিয়ে বসতঘরের বারান্দায় বেঁধে তালা লাগিয়ে ব্যাপক মারধর করেন।

খবর আসে জকিগঞ্জ থানা পুলিশের কাছে। পরে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে জাকারিয়ার ঘরের খুঁটি থেকে শিকল দিয়ে কোমরে বাঁধা অবস্থায় পরকীয়া প্রেমিকা ফরহানাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর ফারহানার বিরুদ্ধে প্রেমিক জাকারিয়ার ফুফু সালেহা বেগম বাদী হয়ে ফারহানাকে একমাত্র আসামী করে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় তিনি পরকিয়া প্রেমের বিষয়টি উল্লেখ করে বসতঘরে অনধিকার প্রবেশ, মারধর, ভাঙচুর ও ক্ষয়ক্ষতির অভিযোগ করেন।

এ মামলায় পুলিশ ফারহানা বেগমকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে। অন্যদিকে ফারহানা বেগমকে শিকল দিয়ে বেঁধে মারধরের ঘটনায় তার স্বামী আফতাব উদ্দিন আতাব বাদী হয়ে জাকারিয়াকে প্রধান আসামী করে ৯জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার রাতে পুলিশ মামলাটি রেকর্ড করে। এ মামলার প্রধান অভিযুক্ত পরকীয়া প্রেমিক জাকারিয়া আহমদকেও গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি মো. আবুল কাসেম বলেন, ফারহানার বিরুদ্ধে জাকারিয়ার ফুফুকে মারধরের অভিযোগে ফারহানাকে একমাত্র আসামী করে একটি মামলা হয়েছে। আবার জাকারিয়ার বসতঘরে পরকীয়া প্রেমিকা ফারহানা বেগমকে বেঁধে নির্যাতনের ঘটনায় ৯জনকে আসামী করে ফারহানার স্বামীর দায়েরকৃত মামলাও রেকর্ড হয়েছে। ফারহানাকে নির্যাতনে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।


সিলেটভিউ২৪ডটকম / ১৮ এপ্রিল, ২০২১ / হাছিব / ডালিম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন