আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জ বিএনপি নেতা সুফির মায়ের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০২১-০৪-১৮ ১২:৪৬:৫১

সিলেট : সিলেট জেলাধীন ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি এবং জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মেহদি ইসলাম চৌধুরী শাহী’র মাতা মমতাজ বেগম চৌধুরী শনিবার (১৭ এপ্রিল) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। মমতাজ বেগম চৌধুরী’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রবিবার (১৮ এপ্রিল) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “মমতাজ বেগম চৌধুরী’র মৃত্যুতে তার পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। ধর্মপ্রাণ ও পরোপকারী মরহুমা মমতাজ বেগম চৌধুরী এলাকার মানুষের নিকট ছিলেন অত্যন্ত শ্রদ্ধাভাজন। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসীব এবং গভীর শোকে ¤্রয়িমান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমা মমতাজ বেগম চৌধুরী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


সিলেট ভিউ ২৪ ডটকম/পিটি-৭

শেয়ার করুন

আপনার মতামত দিন